ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে ঈদ উৎসব মাতাবেন আসিফ, মীম, নওশিনরা

মোসাদ্দেক হোসেন সাইফুল,বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৬
বাহরাইনে ঈদ উৎসব মাতাবেন আসিফ, মীম, নওশিনরা

বাহরাইন: পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে “ঈদ উৎসব ২০১৬” সাংস্কৃতিক অনুষ্ঠানের সব প্রস্তুতি চলছে বাহরাইনের বাংলাদেশি কমিউনিটিতে। বাংলাদেশ কালচারাল ফোরাম-বাহরাইনের আয়োজনে  ঈদের সন্ধ্যায় (১২ সেপ্টেম্বর) এশিয়ান স্কুল অডিটোরিয়ামে  এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

তুবলী আনসার গ্যালারি সুপার মার্কেটের পাশে এই অডিটরিয়ামের আয়োজনে সমবেত হবেন প্রবাসী বাংলাদেশিরা। আর তাতে পারপরমেন্স করবেন সংগীত শিল্পী আসিফ আকবর, মিম, কুনাল, আশিক ও চিএনায়ক হেলাল খান । অনুষ্ঠান উপস্হাপনা করবেন নওশীন।

দীর্ঘ দিন পর বাহরাইনে এ বিশাল আয়োজনের জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন বাহরাইন প্রবাসী বাংলাদেশিরা।

আয়োজক কমিটির পক্ষ থেকে মজিবুর রহমান বাংলানিউজকে জানান ,অনুষ্ঠানকে ঘিরে তিনস্তর বিশিষ্ট নিরাপত্তার ব্যবস্হা রাখা হয়েছে, ভিআইপি ও ফ্যামিলির জন্য রয়েছে বিশেষ ব্যবস্হা থাকবে।

অনুষ্টানের টিকেটের মূল্য ৫ ও ১০ দিনার।

টিকেট পাওয়া যাচ্ছে: বাংলাদেশ ক্লিয়ারেন্স ,মানামা। মোবাইল :৩৩৯৬১১৭২, ভুইয়া টেলিকম সেন্টার,মানামা, মোবাইল :৩৪২৩২৭২৭,
মাইশা সেলুন,মানামা মোবাইল :৩৬২৪৩৩০২, গাজীপুর সুপার মার্কেট, মোবাইল :৩৩১৮১০৭৬, জমজম টেলিকম, মুহাররাক, মোবাইল :৩৩১৪০২৭৫, জাকির সেটেলাইট, আলী , মোবাইল :৩৫০২৪১৭৩, জিদহাফস,বাঙ্গালী গলি,মোবাইল :৩৩৪৬৪৯৯০, হামাদ টাউন,বাঙ্গালী গলি,মোবাইল :৩৩৮৯৭৮১৭, রিফা,বাঙ্গালী গলি,মোবাইল :৩৫৫৮৯৪৭৪, জিদআলী,বাঙ্গালী গলি,মোবাইল :৩৩৬১৫৮৯৪, রাস রোমান,বাঙ্গালী গলি,মোবাইল :৩৩৪৯০১৬৭, হামেলা,বাঙ্গালী গলি,মোবাইল :৩৩৫৬০৫১৮, বুসাইটিন,হিদ ,আরদ বাঙ্গালী গলি, মোবাইল :৩৪২১০৯১১।

এ ছাড়া অনুষ্ঠানের দিন বিকাল ৪টা থেকে প্রবেশ কাউন্টারে টিকেট পাওয়া যাবে । এ অনুষ্টানের মিডিয়া পার্টনার বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও আরটিভি।

বাংলাদেশ সময় ০০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৬
এমএমকে

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa