ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

বাহরাইন

বাহরাইনে বাংলাদেশ সোসাইটির সভাপতি ফুয়াদ, সম্পাদক মাজহারুল

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৬
বাহরাইনে বাংলাদেশ সোসাইটির সভাপতি ফুয়াদ, সম্পাদক মাজহারুল

বাহরাইন: দেড়যুগ পর নতুন সভাপতি পেল বাহরাইন সরকার কর্তৃক নিবন্ধিত  সংগঠন বাংলাদেশ কালচরাল অ্যান্ড সোস্যাল সোসাইটি (বাংলাদেশ সোসাইটি) ।

সংগঠনের প্রতিষ্ঠাকাল ১৯৯৭ সাল থেকে কোনো প্রকার নির্বাচন না দিয়ে সিলেকশনের মাধ্যমে  টানা ১৯ বছর ধরে সভাপতির দ্বায়িত্ব পালন করে আসছিলেন মো. সাঈদ।

সর্বশেষ সংগঠনের সংখ্যাগরিষ্ট সদস্যদের আবেদনের প্রেক্ষিতে ১২ আগষ্ট (শুক্রবার) স্থানীয় সময় রাত ৯টা থেকে ঘণ্টাব্যাপী সংগঠনের অফিসে গণতান্ত্রিক ব্যবস্থায় নির্বাচন অনুষ্ঠিত হয়।   নির্বাচন কমিশনারের দ্বায়িত্ব পালন করেন সংগঠনের প্রধান উপদেষ্টা তপন চক্রবর্তী ও উপদেষ্টা মীর নজরুল হক।

সভাপতি পদে মো.  সাঈদ ও   ক্রীড়া সম্পাদক ফুয়াদ তাহের শান্তনু প্রতিদ্ধন্ধিতা করেন। ভোট গ্রহণ ও যাচাই বাচাই শেষে নির্বাচন কমিশনার ফুয়াদ তাহের শান্তনুকে সভাপতি, আহসান আনোয়ার সুমনকে সহ সভাপতি , মাজহারুল ইসলাম বাবুকে সাধারণ সম্পাদক ,আবুল বাশারকে সাংগঠনিক সম্পাদক ও আইনুল হককে ক্রীড়া সম্পাদক ঘোষণা করেন।

নব নির্বাচিত সভাপতি ফুয়াদ তাহের শান্তনু বাংলানিউজকে বলেন- নির্বাচনের মাধ্যমে বাংলাদেশ সোসাইটি ১৯ বছর পর গণতন্ত ফিরে পেল এবং সংগঠনের সকল সদস্যদের প্রত্যাশা পূর্ণ হলো। আগামী কয়েকদিনের মধ্যে সকল সদস্যদের মতামতের প্রেক্ষিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে ও জানান তিনি।

অপরদিকে বাংলাদেশ সোসাইটির নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন ব্রাহ্মনবাড়িয়া তিতাস ইউনিয়ন, মেঘনা প্রবাসী সমবায় সমিতিসহ বিভিন্ন সামাজিক, আঞ্চলিক ও রাজনৈতিক সংগঠন।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ

Alexa