ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বাহরাইন

শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা বাহরাইন প্রধানমন্ত্রীর

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা বাহরাইন প্রধানমন্ত্রীর

বাহরাইন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের দ্রুত অর্থনৈতিক অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেছেন বাহরাইনের প্রধানমন্ত্রী শেখ খলিফা বিন সালমান আল খলিফা। শেখ হাসিনার দূরদর্শী ও গতিশীল নেতৃত্বের ভূয়সী প্রশংসাও করেন তিনি।



মঙ্গলবার (২২ ডিসেম্বর) পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ ‍আলী বাহরাইনের রয়্যাল কোর্টে  প্রধানমন্ত্রীর কার্যালয়ে শেখ খলিফা বিন সালমান আল খলিফার সঙ্গে সাক্ষাৎ করেন।

এসময় পররষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলেন তার মন্ত্রণালয়ের পশ্চিম ও মধ্য এশিয়া অনুবিভাগের নতুন দায়িত্ব পাওয়া মহাপরিচালক মাসুদ-উর রহমান, মন্ত্রীর দপ্তরের পরিচালক শাহ আসিফ রহমান, জাতীয় রাজস্ব বোর্ড সচিব মর্তুজা শরিফুল ইসলাম, বাহরাইনের রাষ্ট্রদূত মেজর জেনারেল কে এম মমিনুর রহমান, দূতাবাসের মিনিস্টার মেহেদী হাসান ও সচিব (শ্রম) মহিদুল ইসলাম।

বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী অর্থনৈতিক ও বাণিজ্যিক ক্ষেত্রে দু’দেশেরে সম্পর্ক আরও উন্নত করার প্রত্যাশা ব্যক্ত করেন।

বাহরাইনের প্রধানমন্ত্রী বন্ধুপ্রতিম দু’দেশের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্ক আরও জোরদার এবং উভয় দেশের উন্নয়নে ঘনিষ্ঠভাবে একসঙ্গে কাজ করার দৃঢ় অঙ্গীকার করেন।

বাংলাদেশ সময়: ২২১৬ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ