ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বাহরাইন

বাহরাইনে হিরন স্মরণে সভা

মোসাদ্দেক হোসেন সাইফুল, বাহরাইন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৫
বাহরাইনে হিরন স্মরণে সভা

বাহরাইন: বাহরাইনে বরিশাল-৫ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য ও বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র শওকত হোসেন হিরনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ এপ্রিল) রাত ৯টায় মানামার স্থানীয় একটি হোটেলে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


 
প্রবাসী ফোরামের সভাপতি‍ আনিসুজ্জমান মজুমদারের সঞ্চালনা ও প্রকৌশলী আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে ছিলেন বাংলাদেশ সমাজের সভাপতি ফজলুর করিম বাবলু, আওয়ামী লীগের সভাপতি জহির উদ্দিন বাবর ও আলাউদ্দীন নূর, সাধারণ সম্পাদক এ কে এম গোলাম নুর মিলন ও আবুল হাসেম, ব্রাহ্মণবাড়িয়া তিতাসের সভাপতি মো. শাহজালাল, শ্রমিকলীগের সভাপতি আইয়ুবুর রহমান আকাশ, বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি মো. মোস্তফা, যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, শ্রমিকলীগের সাবেক সভাপতি শামসুল হক মেম্বার, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, অর্থ সম্পাদক নজির আহমেদ, অনলাইনে আমরা মুজিব সেনার আহ্বায়ক মনির সাগর, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুজিবুর রহমান ও বাংলাদেশ সমাজের সাংগঠনিক সম্পাদক কাজী মুসা।
 
অনুষ্ঠানে টেলিকনফারেন্সে শওকত হোসেন হিরনের স্ত্রী ও বরিশাল-৫ (সদর) আসনের বর্তমান সংসদ সদস্য জেবুন্নেসা আফরোজ হিরন বলেন, এক সময়ের অবহেলিত বরিশাল শহরকে হিরন তার আন্তরিকতা ও অক্লান্ত পরিশ্রমে প্রাচ্যের ভেনিসে পরিণত করেছিলেন। বরিশালের উন্নয়নে তার ভূমিকা ছিল অতুলনীয়।

বরিশালের মানুষের প্রতি তার ভালোবাসা ছিল অকৃত্রিম। বরিশালের মানুষ তাকে চিরদিন গভীর শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করবে।  

সবশেষে শওকত হোসেন হিরনের আত্মার শান্তি কামানায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাহরাইন আওয়ামী লীগ, যুবলীগ, বঙ্গবন্ধু পরিষদ, শ্রমিকলীগ ও বাংলাদেশ সমাজের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা ছিলেন।

শাহীন শিকদারের আয়োজন এবং বাহরাইন আওয়ামী লীগ, যুবলীগ, বঙ্গবন্ধু পরিষদ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সহযোগিতায় এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৫
এসএন/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বাহরাইন এর সর্বশেষ