ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

রাজশাহীতে স্বল্প পরিসরে আ'লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, জুন ২৩, ২০২০
রাজশাহীতে স্বল্প পরিসরে আ'লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রাজশাহী: করোনা পরিস্থিতির কারণে স্বল্প পরিসরে দলের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ। 

এ উপলক্ষে মঙ্গলবার (২৩ জুন) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহী মহানগরীর কুমারপাড়ায় স্বাধীনতা চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে সেখানে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 

পুষ্পস্তবক অর্পণ ও নীরবতা পালন শেষে বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত ও দলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।  

রাজশাহী মহানগর আওয়ামী লীগ সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এই কর্মসূচিতে নেতৃত্ব দেন। কর্মসূচি পরিচালনা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এ সময় কর্মসূচির মধ্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী, সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নওশের আলী, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল ও নিঘাত পারভীন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ২৩, ২০২০
এসএস/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa