ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চললে আলো আসবেই: তোফায়েল আহমেদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২০
প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চললে আলো আসবেই: তোফায়েল আহমেদ

ঢাকা: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা দেশ স্বাধীন করছি। এখন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনা দুর্যোগ কাটিয়ে দেশকে আমরা আলোর পথে নিয়ে যাবো। তার নির্দেশনা মেনে চললে আমাদের জীবনে অন্ধকারের পরে আলো আসবেই।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বেলা ১১টায় ভোলা সদর উপজেলা চত্বরে তোফায়েল আহমেদের পক্ষ থেকে তৃতীয় দফায় ১০ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয় ৷ এসময় ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন তিনি।  

তোফায়েল আহমেদ বলেন, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী যেসব নির্দেশনা দিয়েছেন তা মেনে চললে আমারা আশা করি, দেশকে রক্ষা করতে পারবো ইনশাআল্লাহ।

সততার সঙ্গে, নিষ্ঠার সঙ্গে সামাজিক দূরত্ব মেনে, নিয়মকানুন অনুসরণ করে চলতে হবে। প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা দুর্যোগে আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশবাসীর পাশে রয়েছে। আমরা ঘরে ঘরে ত্রাণসামগ্রী পৌঁছে দিচ্ছি। না খেয়ে কোনো মানুষ কষ্ট পাবে না।  

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ৩০ এপ্রিল, ২০২০
এসকে/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।