ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

নোয়াখালীতে ছাত্রলীগ নেতার বাড়িতে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৬
নোয়াখালীতে ছাত্রলীগ নেতার বাড়িতে আগুন

নোয়াখালী: নোয়াখালীর মাইজদীর বেগমগঞ্জ উপজেলাধীন অনন্তপুর গ্রামে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ৩ জন নিহতের ঘটনার হত্যা মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাজুর বাড়িতে আগুন দিয়েছেন প্রতিপক্ষের লোকজন।

বুধবার (২৩ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় সাজুর বাবা কুদরত উল্যাহর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও লুটপাট চালানো হয়।

স্থানীয়রা জানান, হত্যার ঘটনার জের ধরে মামলার হওয়ার পর প্রধান আসামি সাজুদের বাড়িতে কেউ না থাকার সুযোগে রাত সাড়ে ৮টার দিকে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে লুটপাট করে। এরপর বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠান আগুন লাগিয়ে দেয়।

খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ ও মাইজদী ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। তবে পুলিশ আসার আগেই হামলাকারীরা সটকে পড়েন।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ফারুক বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আগুন লাগার খবর শুনেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

গত সোমবার অনন্তপুর গ্রামে ফুটবল খেলার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে রাজিব, ছাত্রলীগ নেতা ওয়াসিম ও ইয়াসিন ৩ মারা যান।

বাংলাদেশ সময়: ০১৪০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa