ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

স্বাভাবিক হলো ৩ বিমানবন্দরের ফ্লাইট কার্যক্রম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
স্বাভাবিক হলো ৩ বিমানবন্দরের ফ্লাইট কার্যক্রম

ঢাকা: ঘূর্ণিঝড় সিত্রাং-এর প্রভাব কমে যাওয়ায় দেশের অভ্যন্তরীণ তিন বিমানবন্দর হযরত শাহ আমানত বিমানবন্দর, চট্টগ্রাম, কক্সবাজার ও বরিশাল বিমানবন্দরের উড্ডয়ন কার্যক্রম স্বাভাবিক হয়েছে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর, চট্টগ্রাম-কক্সবাজার ও বরিশাল বিমানবন্দরের উড্ডয়ন কার্যক্রম আজ (২৫ অক্টোবর)  তারিখ দুপুর ১২টা থেকে চালু করা হয়েছে।

এর আগে, সোমবার (২৪ অক্টোবর) দুপুরে এক বিজ্ঞপ্তিতে ঘূর্ণিঝড় সিত্রাং এর কারণে সৃষ্ট দুর্যোগপূর্ণ আবহাওয়ায় দুর্ঘটনার ঝুঁকি এড়াতে চট্টগ্রাম, কক্সবাজার ও বরিশালে বাংলাদেশের উপকূলীয় অঞ্চলের তিনটি বিমানবন্দর সোমবার বেলা ৩টা থেকে মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত বন্ধ রাখার ঘোষণা দিয়েছিল বেবিচক।

আবহাওয়া জনিত কারণে অভ্যন্তরীণ রুটের ৩ সংস্থা ইউএস বাংলা এয়ারলাইন্স, নভো এয়ার ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৬০টি ফ্লাইট বাতিল করা হয়। এর মধ্যে ইউএস বাংলার ২৮টি, নভো এয়ারের ২২টি এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৬টি ফ্লাইট বাতিল ও ৪টি ফ্লাইট পুনঃবিন্যাস করা হয়৷

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এমকে/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।