ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

এভিয়াট্যুর

পদ্মা সেতু, বরিশালে যাত্রী সংকট আকাশ পথেও 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
পদ্মা সেতু, বরিশালে যাত্রী সংকট আকাশ পথেও 

বরিশাল: স্বপ্নের পদ্মা সেতু চালু হওয়ায় যাত্রী সংকটে বরিশাল-ঢাকা নৌ রুটে লঞ্চ চলাচল যেমন কমেছে, একইভাবে প্রভাব পড়েছে আকাশ পথেও।  

যার ফলে বরিশাল-ঢাকা ফ্লাইট পরিচালনা সাময়িক সময়ের জন্য বন্ধ করতে যাচ্ছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ার।

আগামী ১ আগস্ট থেকে সাময়িক সময়ের জন্য এ ফ্লাইট পরিচালনা বন্ধ থাকবে বলে জানিয়েছেন নভোএয়ারের মার্কেটিং এবং মিডিয়া কমিউনিকেশনের নির্বাহী কর্মকর্তা নীলাদ্রি মহারত্ন।

তিনি বাংলানিউজকে বলেন, তারা বরিশাল-ঢাকা রুটে প্রতিদিন একটি করে ফ্লাইট পরিচালনা করে আসছিলেন। ঈদের সময় পর্যন্ত যাত্রীর সংখ্যা ভালো ছিল। তবে
সম্প্রতি যাত্রী সংকটের কারণে আগামী ১ আগস্ট থেকে ফ্লাইট সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হবে।

ফ্লাইট পুনরায় কবে চালু হতে পারে জানতে চাইলে তিনি বলেন, যাত্রীদের চাহিদা বাড়লে কর্তৃপক্ষ আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নেবে।  

এদিকে একই কারণে ইউএস বাংলা এয়ারলাইন্স ও বাংলাদেশ বিমানের ফ্লাইটের সংখ্যাও আগামী মাসে কিছুটা কমতে পারে বলে বরিশালের দায়িত্বরতরা জানিয়েছেন।

তবে অফিসিয়ালি এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন তারা।

ইউএস বাংলা এয়ারলাইন্স এর বরিশালের অ্যাসিস্টেন্ট ম্যানেজার (কাস্টমার সার্ভিস)সাইফুর রহমান বলেন, পদ্মা সেতু চালুর পর প্লেনের যাত্রী কিছুটা কমেছে। তবে তা খুবই সামান্য। তাই আমরা আগের মতোই প্রতিদিন দুটি করে ফ্লাইট পরিচালনা করছি এখনও। আর ফ্লাইট বন্ধ রাখার কিংবা কমিয়ে দেওয়ার মতো কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এমএস/এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa