ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

এভিয়াট্যুর

সৈয়দপুর-কক্সবাজার রুটে ২ মাস ফ্লাইট বাতিল করলো বিমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জুন ৭, ২০২২
সৈয়দপুর-কক্সবাজার রুটে ২ মাস ফ্লাইট বাতিল করলো বিমান

নীলফামারী: হজযাত্রীদের গন্তব্যে আনা-নেওয়ার সুবিধা বাড়াতে সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমান বাংলাদেদের সব ফ্লাইট দুই মাসের জন্য বাতিল করা হয়েছে। এ কারণে আগামী ৪ আগস্ট পর্যন্ত এই রুটে যাত্রীসেবা দেওয়া সম্ভব হবে না বলে জানিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এরই মধ্যে হজ ফ্লাইট চালু হয়েছে। হজ গমনেচ্ছুদের ঢাকায় পৌঁছে দিতে দেশের সব বিমানবন্দর ব্যস্ত থাকে। আর বিমান বাংলাদেশের এয়ারক্রাফটগুলো এ সময় হজযাত্রীদের ঢাকায় পৌঁছে দেওয়ার কাজে ব্যস্ত থাকে। ফলে বিমান শিডিউলে কিছু রদবদল দেখা দিয়েছে। এ কারণে আগামী ১৩ জুন থেকে ৪ আগস্ট পর্যন্ত সৈয়দপুর-কক্সবাজার রুটে ফ্লাইট স্থগিত রাখা হয়েছে। তবে এরপর এ রুটে বিমান চলাচল স্বাভাবিক থাকবে।

বাংলাদেশ বিমানের সৈয়দপুর জেলা ব্যবস্থাপক হারুন অর রশীদ জানান, হাজি সেবা এ সময় সর্বোচ্চ অগ্রাধিকার আমাদের কাছে। ফলে আপাতত সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমান যাত্রীসেবা দিতে পারছে না। এ রুটের সব যাত্রীর সাময়িক অসুবিধার জন্য আমরা দুঃখ প্রকাশ করছি। ৪ আগস্টের পর পুনরায় সৈয়দপুর-কক্সবাজার রুটে বিমান চলাচল স্বাভাবিক হবে।

বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, ৭ জুন, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa