ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

‘ডমেস্টিক এয়ারলাইন অব দি ইয়ার’ পুরস্কার পেলো নভোএয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২০
‘ডমেস্টিক এয়ারলাইন অব দি ইয়ার’ পুরস্কার পেলো নভোএয়ার পুরস্কার গ্রহণ করছেন নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান।

ঢাকা: ‘ডমেস্টিক এয়ারলাইন অব দি ইয়ার-২০১৯’ পুরস্কার পেয়েছে দেশের অন্যতম এয়ারলাইন্স নভোএয়ার।

রোববার (২ ফেব্রুয়ারি) প্রতিষ্ঠান থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, ‘ডমেস্টিক এয়ারলাইন অব দি ইয়ার’ ও বেস্ট কাস্টমার ফ্রেন্ডলি এয়ারলাইন ক্যাটাগরিতে সেরা এয়ারলাইন্সের পুরস্কার পেয়েছে নভোএয়ার।

চলতি বছরের ৩১ জানুয়ারি (শুক্রবার) রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে দ্য বাংলাদেশ মনিটর আয়োজিত অনুষ্ঠানে ওই প্রতিষ্ঠানকে এ পুরস্কার দেওয়া হয়।

বাংলাদেশে নিযুক্ত কাতারের রাষ্ট্রদূত আহমেদ বিন মোহাম্মদ আল-ডেহাইমির হাত থেকে পুরস্কার গ্রহণ করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান। এছাড়া অন টাইম পারফরম্যান্সের জন্য রৌপ্য ও ইন-ফ্লাইট সার্ভিসের জন্য ব্রোঞ্জ পদক লাভ করে নভোএয়ার।

ভ্রমণ ও পর্যটন বিষয়ক পাক্ষিক বাংলাদেশ মনিটর পরিচালিত  আকাশপথে নিয়মিত ভ্রমণকারীদের অনলাইনে মতামত জরিপের ভিত্তিতে এ পুরস্কার দেওয়া হয়েছে।

নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, এই স্বীকৃতি আগামীর পথচলায় আমাদের উৎসাহ জোগাবে। নভোএয়ার শুরু থেকেই সম্মানিত যাত্রীদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য বদ্ধপরিকর। নিয়মিত যাত্রীদের বিশেষ সুবিধা দিতে বাংলাদেশে প্রথমবারের মতো ফ্রিকোয়েন্ট ফ্লায়ার প্রোগ্রাম ‘স্মাইলস’ চালু, টিকিট কেনা ও চেক-ইন প্রক্রিয়া সহজতর করতে মোবাইল অ্যাপ ও ওয়ব চেক-ইন চালুসহ সময়ানুযায়ী ফ্লাইট পরিচালনা ও যাত্রী সেবার মান আরও বাড়ানোর জন্য প্রতিনিয়ত নানা উদ্যোগ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
টিএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa