ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

এভিয়াট্যুর

‘বক্স অব হ্যাপিনেসে’ সহায়তা দিল কাতার এয়ারওয়েজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৯
‘বক্স অব হ্যাপিনেসে’ সহায়তা দিল কাতার এয়ারওয়েজ

ঢাকা: বাংলাদেশে সুবিধাবঞ্চিত স্কুল শিশুদের ৫০০ বক্স খেলনা দেওয়ার উদ্যোগে সম্পৃক্ত হয়েছে কাতার এয়ারওয়েজ। ‘বক্স অব হ্যাপিনেস’র মতো দাতব্য সংগঠনের উদ্যোগে পাশে দাঁড়িয়েছে কাতার এয়ারওয়েজ কার্গো ও কাতার রেড ক্রিসেন্ট সোসাইটি। 

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত অনুষ্ঠানে শিশুদের হাতে এসব খেলনা বক্স তুলে দেওয়া হয়।  

এ সময় অভিনেতা জাহিদ হাসান, শমী কায়সার এবং কাতার এয়ারওয়েজের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার জয় প্রকাশ নায়ার উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে তারা ‘আলোর খোঁজে’, ‘হাসিমুখ সমাজ কল্যাণ সংস্থা’ এবং চট্টগ্রাম গ্রামার কমিউনিটি স্কুলের শিশুদের হাতে খেলনা বক্স তুলে দেন।  

এর আগে মঙ্গলবারও (৩ সেপ্টেম্বর) ইন্টারন্যাশনাল সেন্টার ফর ডাইরিয়া রিসার্সেও অপুষ্টিতে ভোগা একবছর বয়সী শিশুদের খেলনার বক্স দেওয়া হয়।  


কাতার এয়ারওয়েজ এর কান্ট্রি ম্যানেজার জনাব জয় প্রকাশ নায়ার বলেন, কাতার এয়ারওয়েজ আলোকিত পরিবেশ তৈরি করতে নিবেদিত এবং আমরা বক্স অব হ্যাপিনেস এর মতো দাতব্য প্রতিষ্ঠানকে সহায়তা করতে পেরে আনন্দিত। যা বিশ্বব্যাপী শিশুদের বসবাসের আনন্দ বাড়াতে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।  

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa