ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

এভিয়াট্যুর

বৃহস্পতিবার থেকে মুম্বাই-ঢাকা রুটে উড়বে স্পাইস জেট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৪ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
বৃহস্পতিবার থেকে মুম্বাই-ঢাকা রুটে উড়বে স্পাইস জেট স্পাইস জেটের একটি প্লেন

ঢাকা: মুম্বাই-ঢাকা রুটে বৃহস্পতিবার (২৫ জুলাই) থেকে ফ্লাইট পরিচালনা করতে যাচ্ছে ভারতের বেসরকারি উড়োজাহাজ সংস্থা স্পাইস জেট। বোয়িং ৭৩৭-৮০০ মডেলের এয়ারক্রাফট দিয়ে এ রুটে ফ্লাইট পরিচালনা করা হবে বলে জানিয়েছে সংস্থাটি। 

স্পাইস জেটের বাংলাদেশি জেনারেল সেলস এজেন্ট স্কাই জেটের কর্মকর্তারা জানান, বোয়িংটিতে ১৯০ আসন রয়েছে। বাংলাদেশের যাত্রীরা মুম্বাই ছাড়াও উদ্বোধনী দিন থেকেই কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে জেদ্দা ও দুবাই যেতে পারবেন।

এছাড়া ১৫ আগস্ট থেকে কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে রিয়াদেও যেতে পারবেন যাত্রীরা।  

জানা যায়, সোমবার (২২ জুলাই) পর্যন্ত উদ্বোধনী ফ্লাইটের প্রায় ৮৮ শতাংশ টিকিট বিক্রি হয়ে গেছে। বাকি দু’দিনে শতভাগ টিকিট বিক্রি হবে বলে আশা করছেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।  

সংশ্লিষ্টরা জানান, প্রতিদিন মুম্বাই থেকে সকাল ৮টা ৫৫ মিনিটে ছেড়ে ঢাকায় উড়োজাহাজটি অবতরণ করবে দুপুর ১২টা ৪০ মিনিটে। এক ঘণ্টা বিরতি শেষে দুপুর ১টা ৪০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছেড়ে যাবে মুম্বাই।  

স্পাইস জেটের সেলস ম্যানেজার জাহিদুল হাসান বাংলানিউজকে বলেন, ঢাকা-মুম্বাই রিটার্ন ভাড়া ২৩ হাজার টাকা। ওয়ানওয়ে ভাড়া ১১ হাজার ৮০০ টাকা। তিনি জানান, আগামী ৩১ জুলাই থেকে দিল্লি-ঢাকা রুটেও ফ্লাই করবে স্পাইস জেট।  

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
টিএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa