ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

৪৮তম বিজয় দিবসে ৪৮ ভাগ মূল্যছাড় ইউএস-বাংলায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৯ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৮
৪৮তম বিজয় দিবসে ৪৮ ভাগ মূল্যছাড় ইউএস-বাংলায় ৪৮ ভাগ মূল্যছাড় ইউএস-বাংলায়

ঢাকা: বাংলাদেশের ৪৮তম বিজয় দিবস উপলক্ষে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক সব রুটের টিকিটের উপর ৪৮ ভাগ মূল্যছাড় ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

শনিবার (০১ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 
এতে জানানো হয়, শীতকালীন ভ্রমণকে আরো বেশি স্বাচ্ছন্দময় করার লক্ষ্যে মূল্যছাড়ের এ বিশেষ অফার দিয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় এয়ারলাইন্স ইউএস-বাংলা।

ইউএস-বাংলার সব সেলস্ অফিস ও ট্রাভেল এজেন্ট হতে ১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত সাশ্রয়ীমূল্যের টিকিট কেনা যাবে। ভ্রমণ করতে পারবে ১ ডিসেম্বর ২০১৮ থেকে ২০ মে ২০১৯ পর্যন্ত।  

ইউএস-বাংলার মহাব্যবস্থাপক (মার্কেটিং সাপোর্ট ও জনসংযোগ) কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, মূল্যছাড় মূলত ভাড়ার উপর নির্ধারিত হবে। যথারীতি সব ধরনের ট্যাক্স ও সারচার্জ প্রযোজ্য হবে। বিশেষ অফারটি বাংলাদেশের অভ্যন্তরীণ সব গন্তব্য ও বাংলাদেশ থেকে ইউএস-বাংলার যে সব আন্তর্জাতিক গন্তব্য বিশেষ করে কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটের জন্য করা হয়েছে। বিজনেস ও ইকোনমিসহ সব ক্লাসের ক্ষেত্রেই এ ছাড় প্রযোজ্য হবে।  

বিস্তারিত জানতে ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সব সেলস্ অফিস অথবা আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২৩১৫ ঘণ্টা, ডিসেম্বর ০১,২০১৮
টিএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।