ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

নভোএয়ারের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৮
নভোএয়ারের আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ নভোএয়ারের নতুন প্যাকেজ

ঢাকা: মাসিক কিস্তিতে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার। প্যাকেজের আওতায় সর্বনিম্ন ১৭শ ৭৭ টাকায় কক্সবাজার ও সর্বনিম্ন দুই হাজার ৯৯৯ টাকা কলকাতায় প্রতি মাসে কিস্তিতে পরিশোধের মাধ্যমে দুই রাত তিন দিন ভ্রমণ ভ্রমণ করতে পারবেন।

প্যাকেজে অন্তর্ভুক্ত থাকছে নভোএয়ারের টিকিট, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেলে যাওয়া-আসার জন্য গাড়ি, সকালের নাস্তাসহ অন্যান্য সুবিধা।

ভ্রমণপিপাসুরা মাসিক কিস্তিতে পরিশোধের মাধ্যমে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

এই সুবিধা দিতে দেশের ১৮টি শীর্ষ বেসরকারি ব্যাংক এবং কক্সবাজারের ৮টি ও কলকাতার ৩টি পাঁচ তারকা মানের হোটেলের সঙ্গে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

চুক্তি অনুযায়ী, ব্যাংকগুলোর গ্রাহকরা বিনা সুদে ৬ মাসের সহজ কিস্তিতে পরিশোধের মাধ্যমে নভোএয়ারের এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

প্যাকেজের মাধ্যমে নিসর্গ হোটেল অ্যান্ড রিসোটর্, উইন্ডি ট্যারেস হোটেল, প্রাসাদ প্যারাডাইজ হোটেল অ্যান্ড রিসোর্ট, সিগাল হোটেল, হোটেল দি কক্স টুডে, লং বিচ হোটেল, সায়মন বিচ রিসোর্ট এবং রয়েল টিউলিপে থাকার সুবিধা রয়েছে।

এছাড়া কলকাতায় দি ওবেরয় গ্র্যান্ড, দি পিয়ারলেস ইন এবং হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে থাকার সুবিধা রয়েছে।

নভোএয়ার বর্তমানে কক্সবাজারে প্রতিদিন চারটি ও কলকাতায় এটি করে ফ্লাইট পরিচালনা করছে। শীতকালীন সময়সূচিতে এসব রুটে ফ্লাইট বাড়ানোর পরিকল্পনা করছে নভোএয়ার।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad