ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

যাত্রীদের মাঝপথে নামিয়ে বাস ধরতে বললো পিআইএ ফ্লাইট

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৭
যাত্রীদের মাঝপথে নামিয়ে বাস ধরতে বললো পিআইএ ফ্লাইট এই ফ্লাইটের যাত্রী হয়েছিলেন হতভাগ্যরা

গন্তব্য দূরের কথা, প্রায় সাড়ে ছয়শ’ কিলোমিটার দূরে যাত্রীদের নামিয়ে বাস ধরতে বললো পাকিস্তানের পতাকাবাহী এয়ারলাইন্সের (পিআইএ) একটি ফ্লাইট। শুধু তাই নয়, যাত্রীরা নামতে অস্বীকৃতি জানানোয় প্লেনের এয়ারকুলার বন্ধ করে দেন এর ক্রু’রা। এতে দমবন্ধ পরিস্থিতির সৃষ্টি হয় ফ্লাইটের শিশুসহ যাত্রীদের।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানায়, সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি থেকে পাকিস্তানের পাঞ্জাবের রহিম ইয়ার খান শহর অভিমুখী পিআইএ’র ওই ফ্লাইট আকস্মিক মাঝপথের লাহোর বিমানবন্দরে অবতরণ করে। সে ফ্লাইটের কর্তৃপক্ষের তরফ থেকে বলা হয়, পথে ঝাপসা দেখতে থাকায় প্লেনটি অবতরণে বাধ্য হয়।

এ সময় ফ্লাইটের ক্রু’রা যাত্রীদের নেমে বাসে তাদের গন্তব্যে যাওয়ার কথা বলেন। কিন্তু যাত্রীরা রাজি না হওয়ায় ফ্লাইটের এয়ারকুলার বন্ধ করে দেওয়া হয়। যাতে শিশুসহ যাত্রীদের দমবন্ধ হওয়ার মতো অবস্থা তৈরি হয়।

লাহোর বিমানবন্দর থেকে যাত্রীদের গন্তব্য রহিম ইয়ার খান শহরের দূরত্ব ৬২৫ কিলোমিটার।  

একপর্যায়ে যাত্রীরা ফ্লাইটের ক্রু’দের অনুরোধ জানান, অন্তত তাদের যেনো মুলতান বিমানবন্দর পর্যন্ত পৌঁছে দেওয়া হয়। তারপরও সেখান থেকে যাত্রীদের গন্তব্য আরো প্রায় ৩শ’ কিলোমিটার।

এ অবস্থায় শেষ পর্যন্ত যাত্রীদের কপালে কি ঘটেছে সে বিষয়ে কোনো তথ্য জানায়নি সংবাদমাধ্যম।  

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।