ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

পছন্দের সময়ে ঢাকা-কক্সবাজার ভ্রমণ ইউএস-বাংলা এয়ারে

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
পছন্দের সময়ে ঢাকা-কক্সবাজার ভ্রমণ ইউএস-বাংলা এয়ারে ফাইল ফটো

ঢাকা: এখন থেকে সাশ্রয়ী ভাড়ায় পছন্দসই সময়ে ঢাকা-কক্সবাজার রুটে  ইউএস-বাংলা এয়ারলাইন্সে ভ্রমণ করতে পারবেন যাত্রীরা।  

সংশ্লিষ্টরা বলছেন, বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজারে তিনটি ফ্লাইট চালাচ্ছে ইউএস-বাংলা। যাত্রীদের অধিক সেবা দেওয়ার লক্ষ্যে এ রুটে ৮টি বিজনেস ক্লাস ও ১৫৬ টি ইকোনমি ক্লাসসহ মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ফ্লাইট চালানো হচ্ছে।

 

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট প্রতিদিন সকাল ১০টা, দুপুর ১২টা ৪৫ মিনিট ও দুপুর ২টায় ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যায়। আর কক্সবাজার থেকে সকাল ১১টা ৩০ মিনিট, দুপুর ২ টা ১৫ মিনিট ও বিকেল ৩ টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে কক্সবাজার ছেড়ে আসে।  

এ রুটে ন্যূনতম ভাড়া ঢাকা-কক্সবাজার ওয়ানওয়ে ৩ হাজার ৯৯৯ টাকা ও রিটার্ন ৭৯৯৮ টাকা। ভাড়ায় সকল প্রকার ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত বলে জানিয়েছেন সংস্থাটির জিএম (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর) মো. কামরুল ইসলাম।  

তিনি জানান, বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট আছে। আগামী নভেম্বরের মধ্যে আরও দু’টি ড্যাশ ৮-কিউ ৪০০ এয়ারক্রাফট বিমান বহরে যুক্ত করার পরিকল্পনা রয়েছে।  

এছাড়া আগামী বছরের শুরুতে আরও দু’টি বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট ইউএস-বাংলার বিমান বহরে যুক্ত হতে যাচ্ছে।  

অভ্যন্তরীণ রুটের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইন্স আন্তর্জাতিক রুট দোহা, মাস্কাট, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, কাঠমান্ডু ও কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে।  

টিকিট সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে নিকটস্থ যেকোনো ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস অফিসে যোগাযোগ করা যাবে।  কথা বলা যাবে ০১৭৭৭ ৭৭৭ ৮০০-৬ মোবাইল নম্বরে কল দিয়েও।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।