ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

এভিয়াট্যুর

‘এয়ার অ্যারাবিয়া হলিডেজ’ এ সাশ্রয়ী মূল্যে ভ্রমণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
‘এয়ার অ্যারাবিয়া হলিডেজ’ এ সাশ্রয়ী মূল্যে ভ্রমণ ‘এয়ার অ্যারাবিয়া হলিডেজ’ এ সাশ্রয়ী মূল্যে ভ্রমণ

ঢাকা: চট্টগ্রাম থেকে প্রতিদিন বিশ্বের ১২টি পর্যটন গন্তব্যে ভ্রমণে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় সুযোগ দিচ্ছে এয়ার অ্যারাবিয়া।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) স্থানীয় একটি হোটেলে চট্টগ্রামের বিক্রয় প্রতিনিধি ও ট্যুর অপারেটরদের উপস্থিতিতে ‘এয়ার অ্যারাবিয়া হলিডেজ’ শিরোনামে কাঙ্ক্ষিত এ প্যাকেজ ঘোষণা করে প্রতিষ্ঠানটি।

অন্যদের সঙ্গে এসময় উপস্থিত ছিলেন এয়ার অ্যারাবিয়ার কান্ট্রি ম্যানেজার বিক্রমজিত ঘোষ।



বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম থেকে ভায়া শারজাহ হয়ে প্রতিদিন আলেকজান্দ্রিয়া, কায়রো, ইস্তানবুল, মস্কো, কিয়েভ, তিবলিসি, ইয়েরেভান, বাকু, নাইরোবি, আম্মান, জেদ্দা ও মদিনায় দুটি ফ্লাইট চালু করেছে এয়ার অ্যারাবিয়া। অবসরে ছুটি কাটানো ও ধর্মীয় এসব গন্তব্যে ফ্লাইটগুলো বাংলাদেশিদের জন্য যোগ করবে নতুন মাত্রা।  বিশেষ করে যারা প্রতিনিয়ত নতুন সব গন্তব্যে ভ্রমণের স্বাদ নিতে চান।

ভ্রমণপিপাসু ও ধর্মীয়ভাবে তাৎপর্যময় এসব গন্তব্যকে ভ্রমণকারীরা বাছাই করতে পারেন তাদের পরবর্তী ছুটি কাটানোর মোক্ষম গন্তব্য হিসেবে। এসব স্থানে ভ্রমণে এয়ার অ্যারাবিয়া দিচ্ছে খুবই সাশ্রয়ী মূল্যে টিকিট ও আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ।

চট্টগ্রাম থেকে এয়ার অ্যারিবিয়ার এ যাত্রা বাংলাদেশি ভ্রমণপিয়াসীদের জন্য যোগ করবে নতুন মাত্রা।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।