ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

সহজ কিস্তিতে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৭
সহজ কিস্তিতে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা সহজ কিস্তিতে থাইল্যান্ড ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা

ঢাকা: দেশের একমাত্র প্রিমিয়াম এয়ারলাইন্স ইউএস-বাংলা ভ্রমণপিপাসুদের জন্য থাইল্যান্ডের বিশেষ হলিডে প্যাকেজ ঘোষণা করেছে। অভ্যন্তরীণ সব রুট ও আন্তর্জাতিক বিভিন্ন রুটে নিয়মিত যাত্রীসেবার পাশপাশি পর্যটকদের জন্য বিশেষ হলিডে প্যাকেজ দিয়ে আসছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। 

ভ্রমণপিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তি অনুযায়ী ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের গ্রাহকরা ৬ মাস পর্যন্ত বিনা সুদে সহজ কিস্তিতে ইউএস-বাংলার প্যাকেজ সংগ্রহ করতে পারবেন।

 

সর্বনিম্ন ৩৯৮৩ টাকা (ব্যাংকক) ও ৪৯৮৩ (ব্যাংকক-পাতায়া) এবং ৭১৫০ টাকা (ব্যাংকক-ফুকেট) মাসিক কিস্তিতে বিমান ও হোটেল ভাড়াসহ থাকছে আকর্ষণীয় হলিডে প্যাকেজ।  

উল্লেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ব্যাংক এশিয়া, সিটি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, স্টান্ডার্ড চার্টার্ড ও ইউসিবিএল। উল্লেখিত ব্যাংকগুলোর ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ছয় মাসের সহজ কিস্তিতে এ প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।

প্যাকেজের মধ্যে বিভিন্ন গন্তব্যে ভ্রমণ করার জন্য ট্যাক্স ও সারচার্জসহ এয়ার টিকেট, ২ রাত হোটেলে থাকা, প্রাতঃরাশসহ নানাবিধ সুবিধা অন্তর্ভূক্ত রয়েছে।

হলিডে প্যাকেজ সংক্রান্ত যে কোনো তথ্য জানতে ও বুকিং দিতে যোগাযোগ করুন- ০১৭৭৭৭৭৭৮৮১-৩ অথবা ১৩৬০৫। ই-মেইল: [email protected]

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।