ঢাকা, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২, ২৬ জিলকদ ১৪৪৩

এভিয়াট্যুর

নভোএয়ারে চট্টগ্রাম রুটে সর্বনিম্ন ভাড়া ২৮০০ টাকা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
 নভোএয়ারে চট্টগ্রাম রুটে সর্বনিম্ন ভাড়া ২৮০০ টাকা

ঢাকা: ঢাকা-চট্টগ্রাম রুটে টিকিটের মূল্য কমিয়ে সর্বনিম্ন ২৮০০ টাকা (ওয়ানওয়ে) নির্ধারণ করেছে দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার।

১ আগস্ট থেকে যাত্রীরা সর্বনিম্ন ২৮০০ টাকায় ঢাকা থেকে চট্টগ্রাম বা চট্টগ্রাম থেকে ঢাকা রুটে  নভোএয়ার এ ভ্রমণ করতে পারবেন। এ অফারটি শুধুমাত্র ঢাকা থেকে দুপুর সাড়ে ১২টা ও সন্ধ্যা ৭টায় ছেড়ে যাওয়া ভিকিউ-৯০৯ ও ভিকিউ-৯১৩ এবং চট্টগ্রাম থেকে সকাল ৮টা ৩৫ মিনিট ও ১টা ৫০ মিনিটে ছেড়ে আসা ভিকিউ-৯০২ ও ভিকিউ-৯১০ ফ্লাইটের জন্য প্রযোজ্য।

বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম রুটে প্রতিদিন ৪টি করে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার। এছাড়া ঢাকা থেকে কক্সবাজারে ২টি, যশোরে ২টি, সিলেটে ১টি, সৈয়দপুরে ২টি ও কলকাতায় ১টি করে  ফ্লাইট পরিচালনা করছে এয়ারলাইন্সটি।

টিকেট ক্রয়ের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্সিতে যোগাযোগের পাশাপাশি কল করা যেতে পারে ১৩৬০৩ নম্বরে। এছাড়া বিস্তারিত তথ্যের জন্য যাত্রীরা ভিজিট করতে পারেন flynovoair.com ওয়েবসাইটে।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৭
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa