ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

অবিশ্বাস্য কম ভাড়ায় ইউএস-বাংলায় ঈদ ভ্রমণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৪ ঘণ্টা, জুন ১০, ২০১৭
অবিশ্বাস্য কম ভাড়ায় ইউএস-বাংলায় ঈদ ভ্রমণ

ঢাকা: আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশের অন্যতম বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা যাত্রীদের জন্য ভাড়ার ওপর আকর্ষণীয় মূল্য হ্রাসের ঘোষণা দিয়েছে। এই সুযোগ ঈদ পূর্ববর্তী ১৬ জুন থেকে ২৫ তারিখ এবং ঈদ পরবর্তী ২৭ থেকে ৩০ জুন পর্যন্ত বজায় থাকবে।

১৬ থেকে ২৫ জুন পর্যন্ত সবরকম ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী থেকে ঢাকা এবং ২৩ থেকে ২৫ জুন পর্যন্ত বরিশাল থেকে ঢাকা ভ্রমণ করার জন্য সর্বনিম্ন ১,৫৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।  

এছাড়া ২২ থেকে ২৫ জুন যশোর ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণ করার জন্য ১,৯০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

পুনরায় ঈদ পরবর্তী ২৭ থেকে ৩০ জুন পর্যন্ত সবরকম ট্যাক্স ও সারচার্জসহ ঢাকা থেকে যশোর ও সৈয়দপুর ভ্রমণ করার জন্য ১,৯০০ টাকা এবং ঢাকা থেকে রাজশাহীর ভাড়া নির্ধারণ করা হয়েছে ১,৫৯৯ টাকা।

এদিকে ঈদ উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৫ জুন থেকে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। ঈদ পূর্ববর্তী ঢাকা থেকে যশোরে ১০টি, সৈয়দপুরে ৪টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ১৪টি এবং ঈদ পরবর্তী যশোর থেকে ৩টি, সৈয়দপুর থেকে ১টি এবং রাজশাহী থেকে ৪টি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি ও সিলেটে ১টি এবং সপ্তাহে ৩টি করে ফ্লাইট পরিচালনা করা হবে বরিশাল ও রাজশাহীতে।

বিস্তারিত তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৯ এবং ১৩৬০৫ নম্বরে যোগাযোগ করা যাবে। এছাড়া টিকেট রিজার্ভেশনের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব সেলস্ অফিসেও যোগাযোগ করা যেতে পারে।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, জুন ১০, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।