ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

৩৩ হাজার টাকায় ঘুরে আসুন হিমালয়ের দেশ নেপাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০২ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৭
৩৩ হাজার টাকায় ঘুরে আসুন হিমালয়ের দেশ নেপাল ভ্রমণকারীদের জন্য ইউএস বাংলা এয়ারলাইন্স দেশে-বিদেশে ভ্রমণের জন্য দিচ্ছে নানা ধরনের প্যাকেজ। ছবি- রানা

ঢাকা: পাহাড় ও খরস্রোতা নদীর দেশ নেপাল। কাঠমাণ্ডু, পোখারা, নাগরকোটসহ প্রতিটি স্থানই পযর্টকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু।

 

সাশ্রয়ী মূল্যে পযর্টকদের নেপাল ভ্রমণের সুযোগ নিয়ে এসেছে বাংলাদেশের বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা এয়ারলাইন্স।

মাত্র ৩২ হাজার ৯শ’ টাকায় ঘুরে আসা যাবে নেপালের রাজধানীর কাঠমাণ্ডু ভ্যালি ও হিমালয় ঘেরা পোখারা।

শুক্রবার (৩১ মার্চ) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তিনদিনব্যাপী ঢাকা ট্রাভেল মার্ট ঘুরে দেখা যায়, বিভিন্ন পযর্টক সংস্থা, এয়ারলাইন্স, হোটেল অ্যান্ড রিসোর্ট ব্যবসায়ীরা প্যাকেজ ও হ্রাসকৃত মূল্যে প্লেনের টিকিট এর অফার দিচ্ছে দর্শনার্থীদের।

ঢাকা ট্রাভেল মার্টে ভ্রমণকারীদের জন্য ইউএস বাংলা এয়ারলাইন্স দেশে-বিদেশে ভ্রমণের জন্য নিয়ে এসেছে নানা ধরনের প্যাকেজ। এর মধ্যে রয়েছে ৩২ হাজার ৯শ’ টাকায় ৫ দিন ৪ রাত কাঠমাণ্ডু ও পোখারা ভ্রমণের সুযোগ।

এই প্যাকেজে থাকছে যাওয়া-আসার ইউএস-বাংলার টিকিট। কাঠমাণ্ডুতে ও পোখারায় হোটেলে থাকার সুবিধা। থাকছে সকালে বুফেতে কমপ্লিমেন্টারি নাস্তা। কাঠমাণ্ডু ও পোখারার বিভিন্ন স্থানে সাইট সিইং এর ব্যবস্থা । এয়ারপোর্ট, পোখারা ও হোটেল যাওয়ার পরিবহন ব্যবস্থা। এছাড়া হোটেলের ওয়াইফাই সুবিধা পাবেন পযর্টকরা।

ইউএস বাংলার এক্সিকিউটিভ নাশিত বাংলানিউজকে বলেন, ট্রাভেল মার্ট চলাকালীন এ প্যাকেজ পর্যটকদের দেওয়া হবে। মেলা উপলক্ষে মোট ১৩টি প্যাকেজ এনেছে ইউএস বাংলা। ২৫ হাজার ৯০০ টাকায় কাঠমাণ্ডু ও নাগরকোট ভ্রমণের প্যাকেজও আছে মেলা উপলক্ষে।

৩০ মার্চ শুরু হওয়া ট্রাভেল মার্ট চলবে আগামী ১ এ‌প্রিল পর্যন্ত। মেলা খোলা থাকবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। প্রবেশ মূল্য জনপ্রতি ৩০ টাকা।

** ট্রাভেল মার্টে রিজেন্টের টিকিটে ১৫ শতাংশ ছাড়

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৭
আরআই/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।