ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

এভিয়াট্যুর

বিমানে চলছে বিশেষ সেবা সপ্তাহ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
বিমানে চলছে বিশেষ সেবা সপ্তাহ

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মবার্ষিকী উপলক্ষে বিশেষ সেবা সপ্তাহ চালু করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। গত ১৭ মার্চ চালু হওয়া সেবা সপ্তাহের এ কার্যক্রম চলবে আগামী ২৩ মার্চ পর্যন্ত। 

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক অনাড়ম্বর অনুষ্ঠানে কেককেটে কর্মসূচির উদ্ধোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিমানের পরিচালক (গ্রাহকসেবা) আতিক সোবহান, পরিচালক (প্রশাসন) মমিনুল ইসলাম, মহাব্যবস্থাপক (এয়ারপোর্ট সার্ভিসেস) নুরুল ইসলাম হাওলাদার, মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ ও সিবিএ-এর সভাপতি মো. মশিকুর রহমান।

অনুষ্ঠানে বিমানের বিভিন্ন শাখার শতাধিক কর্মীও উপস্থিত ছিলেন।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম মোসাদ্দিক আহমেদ সেবা সপ্তাহ উপলক্ষে দেওয়া বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া এ বিমান। প্রতিষ্ঠানের অগ্রগতির জন্য আমাদের একসঙ্গে কাজ করতে হবে।  

তিনি যাত্রী সেবার মানোন্নয়নে বিমানের সম্প্রতি গৃহিত বেশ কিছু পদক্ষেপের কথা উল্লেখ করে বলেন, বিমান তার যাত্রীদের উন্নত সেবা দিতে অঙ্গীকারবদ্ধ। এ লক্ষ্যে ইতোমধ্যে চার শতাধিক নতুন জনবল নিয়োগ দেওয়া হয়েছে এবং গ্রাউন্ড হ্যান্ডলিং খাতে সেবার মান বৃদ্ধিতে প্রায় ১০০ কোটি টাকার নতুন ইক্যুপমেন্ট সংগ্রহ করা হচ্ছে।  

অনুষ্ঠানে বিমান সিবিএ-এর সভাপতি মো. মশিকুর রহমান বলেন, যাত্রীদের সেবায় আমরা সবসময় আন্তরিক। এরই ধারাবাহিকতায় সেবা সপ্তাহে সাধারণ যাত্রীদের পাশাপাশি যেসব যাত্রীদের স্পেশাল অ্যাসিস্ট্যান্স প্রয়োজন তাদেরকে বাড়তি সেবা দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৭
পিআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa