ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

এভিয়াট্যুর

নতুন রূপে সেজেছে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
নতুন রূপে সেজেছে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর ফ্লাই দুবাইয়ের যাত্রা শুরু উপলক্ষ নতুন রূপে সেজেছে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর; ছবি- আবু বকর

সিলেট থেকে: সিলেট থেকে দুবাই সরাসরি ফ্লাইট পরিচালনাকে কেন্দ্র করে আনন্দমুখর পরিবেশে সেজেছে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর। বুধবার (মার্চ ১৫) সকাল থেকেই বিমানন্দর কর্তৃপক্ষের ব্যস্ত সময় কাটে ফ্লাই দুবাইকে আমন্ত্রণ জানানোর প্রস্তুতিকে কেন্দ্র করে।

ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জানায়, বিমানবন্দর সাজানোর পাশাপাশি রাখা হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

বাড়তি নিরাপত্তা ব্যবস্থার বিষয়ে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের সিকিউরিটি অফিসার নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, অনেক দিন পর এখানে আবার বিদেশি এয়ারলাইন্সের আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা শুরু হওয়ায় আমরা আনন্দিত।

যেহেতু অনেক বিদেশিরা এখানে আসছেন তাই আমরা বাড়তি নিরাপত্তা ব্যবস্থা রেখেছি।  

এর আগে ১৯৯৮ সালের ২০ ডিসেম্বর সিলেট ওসমানী বিমানবন্দরকে দেশের তৃতীয় আন্তর্জাতিক বিমানবন্দরে উন্নীত করা হয়। কিন্তু রিফুয়েলিং সুবিধা না থাকায় বিদেশি এয়ারলাইন্সগুলোর কোন ফ্লাইট ওসমানীতে অবতরণ করেনি। ২০১৫ সালের ১ মে সিলেট থেকে ফ্লাই দুবাইয়ের আন্তর্জাতিক ফ্লাইট চালু হলেও গ্রাউন্ড হ্যান্ডেলিং জটিলতায় সেটা বন্ধ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৭
ইউএম/আরআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa