ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

ফের দেশসেরা বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
ফের দেশসেরা বেসরকারি এয়ারলাইন্স ইউএস-বাংলা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আকম মোজাম্মেল হকের কাছ থেকে পুরস্কার নিচ্ছেন ইউ-এস-বাংলার উপ-মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলাম

দেশের একমাত্র স্বীকৃত প্রিমিয়াম এয়ারলাইন্স ইউএস-বাংলাকে বাংলাদেশের ‘শ্রেষ্ঠ বেসরকারি এয়ারলাইন্স-২০১৬’র স্বীকৃতি দিয়েছে ‘স্বাধীনতা সংসদ’।

ঢাকা: দেশের একমাত্র স্বীকৃত প্রিমিয়াম এয়ারলাইন্স ইউএস-বাংলাকে বাংলাদেশের ‘শ্রেষ্ঠ বেসরকারি এয়ারলাইন্স-২০১৬’র স্বীকৃতি দিয়েছে ‘স্বাধীনতা সংসদ’।

৯৮.৭ শতাংশ অন-টাইম ডিপারচার, ইন-ফ্লাইট সার্ভিস, সর্বাধিক ফ্লাইট, তুলনামূলক কম ভাড়া, অভ্যন্তরীণ রুটে যাত্রী সংখ্যা ও অভ্যন্তরীণ আকাশ পথে যোগাযোগ বৃদ্ধিতে ভূমিকা রাখার জন্য ইউএস-বাংলা এ স্বীকৃতি পেলো।

এয়ারলাইন্সটির উপ-মহাব্যবস্থাপক মো. কামরুল ইসলাম কোম্পানির পক্ষ থেকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আকম মোজাম্মেল হকের কাছ থেকে এ অ্যাওয়ার্ড নেন।

সোমবার (২৬ ডিসেম্বর) ঢাকার শিল্পকলা একাডেমি মিলনায়তনে ২৬ বছরের প্রতিষ্ঠান ‘স্বাধীনতা সংসদ’ এ পুরস্কারের আয়োজন করে।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন লালন কন্যা খ্যাত দিলরুবা পারভীন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা কেএসএনএম জহিরুল ইসলাম খান ও বিশিষ্ট ব্যক্তিরা।

এর আগে ২০১৫ সালে অভ্যন্তরীণ রুটে ‘বেস্ট এয়ারলাইন অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড অর্জন করে এয়ারলাইন্সটি।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa