ঢাকা, রবিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

শাহজালালে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
শাহজালালে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক

হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক হয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি এয়ারক্রাফটে যান্ত্রিক ত্রুটির কারণে বিমানবন্দরটিতে সব ফ্লাইট ওঠানাম‍া বন্ধ ছিলো।

ঢাকা: হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক হয়েছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি এয়ারক্রাফটে যান্ত্রিক ত্রুটির কারণে বিমানবন্দরটিতে সব ফ্লাইট ওঠানাম‍া বন্ধ ছিলো।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা ১২টা ২০ মিনিট থেকে ফ্লাইট ওঠানামা স্বাভাবিক হয়।

এদিকে ঢাকার আকাশে চক্কর কাটা আন্তর্জাতিক ফ্লাইটগুলো নিরাপদে অবতরণ করেছে। এছাড়া অভ্যন্তরীণ রুটের ফ্লাইটগুলোও স্বাভাবিক নিয়মে ওঠানামা করছে।

এর আগে ওমানের রাজধানী মাস্কাট থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটটির ল্যান্ডিং গিয়ারে সমস্যা দেখা দেয়। পরে প্লেনটি সকাল সাড়ে দশটা নাগাদ শাহজালাল বিমানবন্দরে জরুরি অবতরণ করে। প্রাথমিক অবস্থায় ত্রুটিপূর্ণ প্লেনটিকে রানওয়ে থেকে সরানো সম্ভব না হওয়ায় এরপর থেকেই বিমানবন্দরের ফ্লাইট ওঠানামা বন্ধ করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
ইউএম/এসএইচ
 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa