ঢাকা, মঙ্গলবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২, ২২ শাওয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

বিমানের জরুরি অবতরণ, শাহজালালে ফ্লাইট ওঠানামা বন্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
বিমানের জরুরি অবতরণ, শাহজালালে ফ্লাইট ওঠানামা বন্ধ

প্রধানমন্ত্রীকে বহনকারী এয়ারক্রাফট রাঙা প্রভাতের যান্ত্রিক ত্রুটির রেশ কাটতে না কাটতেই নতুন করে যান্ত্রিক সমস্যার মুখোমুখি হলো বাংলাদেশ বিমানের আরও একটি  এয়ারক্রাফট।

ঢাকা: প্রধানমন্ত্রীকে বহনকারী এয়ারক্রাফট রাঙা প্রভাতের যান্ত্রিক ত্রুটির রেশ কাটতে না কাটতেই নতুন করে যান্ত্রিক সমস্যার মুখোমুখি হলো বাংলাদেশ বিমানের আরও একটি  এয়ারক্রাফট। যার জেরে বর্তমানে সম্পূর্ণ বন্ধ হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরের সকল ফ্লাইট অপারেশন।

ওঠানামা করতে পারছে না কোনো ফ্লাইট। ফ্লাইট রাডারে ঢাকার আকাশে অবতরণের অপেক্ষায় থাকায় ফ্লাইটের ম্যাপ

শেষ খবর পাওয়া পর্যন্ত অবতরণ করতে না পেরে বর্তমানে ঢাকার আকাশে চক্কর কাটছে কমপক্ষে তিনটি আন্তর্জাতিক ফ্লাইট। এছাড়া অভ্যন্তরীণ রুটের ফ্লাইটগুলোকেও ফিরিয়ে দেয়া হয়েছে উল্টোপথে।

সূত্র জানায়, বৃহস্পতিবার (ডিসেম্বর ২২) সকাল সাড়ে দশটা নাগাদ ওমানের রাজধানী মাস্কাট থেকে আসা বাংলাদেশ বিমানের ফ্লাইটটির ল্যান্ডিং গিয়ারে সমস্যা দেখা দেয়। প্লেনটি জরুরি অবতরণ করে শাহজালালের রানওয়েতে। ত্রুটিপূর্ণ প্লেনটিকে রানওয়ে থেকে সরানো সম্ভব না হওয়ায় এর পর থেকেই বিমানবন্দরের ফ্লাইট ওঠানামা বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
ইউএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa