ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

রুশনারা আলীর সঙ্গে বিমান চেয়ারম্যান ইনামুলের সাক্ষাৎ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
রুশনারা আলীর সঙ্গে বিমান চেয়ারম্যান ইনামুলের সাক্ষাৎ রুশনারা আলীর (বামে) ও মোহাম্মদ ইনামুল বারী (ডানে), পাশে প্রতিনিধি দলের এক সদস্য, ছবি: সংগৃহীত

ব্রিটিশ সংসদ সদস্য ও দেশটির প্রধানমন্ত্রীর বাংলাদেশবিষয়ক বাণিজ্য দূত রুশনারা আলীর সঙ্গে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারীর সঙ্গে সৌজন্য সাক্ষা‍ৎ অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা: ব্রিটিশ সংসদ সদস্য ও দেশটির প্রধানমন্ত্রীর বাংলাদেশবিষয়ক বাণিজ্য দূত রুশনারা আলীর সঙ্গে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারীর সঙ্গে সৌজন্য সাক্ষা‍ৎ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার  (২০ ডিসেম্বর) বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের প্রধান কার্যালয় বলাকায় এ সাক্ষাৎ হয়। এ সময় রুশনারা আলীর সঙ্গে ব্রিটেনের পাঁচ সদস্যের প্রতিনিধি দলও উপস্থিত ছিলো।

সাক্ষাতকালে লন্ডনগামী বিমানে সরাসরি কার্গো পাঠানোর ওপর আরোপিত নিষেধাজ্ঞার বিষয়টি গুরুত্বের সঙ্গে আলোচনা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, চলতি বছরের ৮ জানুয়ারি থেকে নিরাপত্তার কারণে যুক্তরাজ্য বাংলাদেশ থেকে সরাসরি কার্গো নেওয়া বন্ধ রেখেছে। কার্গো নিষেধাজ্ঞা থাকায় এ পর্যন্ত বিমানের রাজস্ব ক্ষতি হয়েছে ৭০ কোটি টাকা।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
টিআই

 

 

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa