ঢাকা, শুক্রবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২, ২৬ শাওয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

মন্ত্রণালয়ের কমিটিতে যুক্ত হলেন এনএসআই প্রতিনিধি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৬
মন্ত্রণালয়ের কমিটিতে যুক্ত হলেন এনএসআই প্রতিনিধি ফাইল ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাঙ্গেরি যাওয়ার সময় প্লেনে যান্ত্রিক ত্রুটির ঘটনায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটিতে জাতীয় গোয়েন্দা সংস্থাকে (এনএসআই) যুক্ত করা হয়েছে।

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাঙ্গেরি যাওয়ার সময় প্লেনে যান্ত্রিক ত্রুটির ঘটনায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটিতে জাতীয় গোয়েন্দা সংস্থাকে (এনএসআই) যুক্ত করা হয়েছে।

সোমবার (৫ ডিসেম্বর) মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিনের পাঠানো এক প্রেস রিলিজে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৭ নভেম্বর প্রধানমন্ত্রীর হাঙ্গেরি গমনকালে বিমান বাংলাদেশ এয়াললাইন্সের বিশেষ ফ্লাইটে যান্ত্রিক ক্রুটির কারণ অনুসন্ধানে মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটিতে এনএসআই-এর পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জিয়াউল আহসানকে কো-অপ্ট (সংযুক্ত) করা হয়েছে। ফলে কমিটির সদস্য সংখ্যা দাঁড়িয়েছে পাঁচে।
 
এদিকে কমিটির তদন্ত প্রতিবেদন জমা দেবার সময় ৭ কার্যদিবস বাড়ানো হয়েছে। এ কমিটির নেতৃত্ব দিচ্ছেন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব স্বপন কুমার সরকার। গত ২৮ নভেম্বর এ কমিটি গঠিত হয়।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৬
পিআর/এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa