ঢাকা, সোমবার, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

ইতিহাদ এয়ারওয়েজের বাংলাদেশে পরিষেবার ১০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
ইতিহাদ এয়ারওয়েজের বাংলাদেশে পরিষেবার ১০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

গুরুত্বপূর্ণ স্টেকহোল্ডারদের সম্মাননা প্রদানের মাধ্যমে ইতিহাদ এয়ারওয়েজের আবুধাবি-ঢাকা রুটে ভ্রমণ সেবার ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী এবং পার্টনারশিপের এক দশক পূর্তি উদযাপিত হয়েছে।

ঢাকা: গুরুত্বপূর্ণ স্টেকহোল্ডারদের সম্মাননা প্রদানের মাধ্যমে ইতিহাদ এয়ারওয়েজের আবুধাবি-ঢাকা রুটে ভ্রমণ সেবার ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী এবং পার্টনারশিপের এক দশক পূর্তি উদযাপিত হয়েছে।

আয়োজিত অনুষ্ঠানে ইতিহাদ এয়ারওয়েজ ঢাকায় দায়িত্বরত কর্মীদের বিশ্বস্ততা ও সহযোগিতার জন্য সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

এতে অংশগ্রহণ করেন কূটনীতিক, সরকারি ও এভিয়েশন কর্মকর্তা এবং কর্পোরেট ও ট্রাভেল ইন্ডাস্ট্রির পার্টনাররা।  

রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত ড. সাইদ বিন হাজার আল শেহি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি।

আরো উপস্থিত ছিলেন ভারত উপমহাদেশে ইতিহাদ এয়ারওয়েজের ভাইস প্রেসিডেন্ট নিরজা ভাটিয়া এবং বাংলাদেশে ইতিহাদ এয়ারওয়েজের জেনারেল ম্যানেজার হানিফ জাকারিয়া। এ সময় কেককেটে ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

২০০৬ সাল থেকে এখন পর্যন্ত আবুধাবি-ঢাকা এবং অন্যান্য রুটে ১৫ লাখেরও বেশি যাত্রীদের সেবা প্রদান করেছে ইতিহাদ এয়ারওয়েজ।

ভারত উপমহাদেশে ইতিহাদ এয়ারওয়েজের ভাইস প্রেসিডেন্ট নিরজা ভাটিয়ার মতে, বাংলাদেশ ইতিহাদ এয়ারওয়েজের গ্লোবাল নেটওয়ার্কের একটি গুরুত্বপূর্ণ অংশ, যা যাত্রীদের আবুধাবি এবং বিশ্বের অন্যান্য গন্তব্যে সহজলভ্য যাতায়াত সুবিধা দিয়ে থাকে।

বাংলাদেশে ইতিহাদ এয়ারওয়েজের জেনারেল ম্যানেজার হানিফ জাকারিয়া ইতিহাদের প্রতি সাধুবাদ জানিয়ে তাদের অনন্য সুযোগ-সুবিধার ওপর গুরুত্ব আরোপ করেন।  

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa