ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

এভিয়াট্যুর

৯৯৯ রুপিতে ভ্রমণ ভিস্তারার প্লেনে

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১৬
৯৯৯ রুপিতে ভ্রমণ ভিস্তারার প্লেনে

ঢাকা: প্লেন যাত্রীদের জন্য ভাড়া কমানোর প্রতিযোগিতায় এবার নাম লেখালো ভারতের অভ্যন্তরীণ এয়ারলাইন্স ‘ভিস্তারা’। তারা মাত্র ৯৯৯ রুপিতে ইকোনমিক ক্লাসে ভ্রমণের সুযোগ দিচ্ছে যাত্রীদের।

 

শারদীয় দুর্গাপূজাকেন্দ্রিক সীমিত সময়ের এ সুযোগকে ‘উৎসব’ অফার বলছে এয়ারলাইন্স কর্তৃপক্ষ। বিশেষ প্রচারণামূলক এ অফার কাশ্মীরের শ্রীনগর থেকে জম্মু রুটে উপভোগ করবেন যাত্রীরা।

এছাড়া, একই অফারের আওতায় প্রিমিয়ার ইকোনমি ও বিজনেস ক্লাসে যাত্রীরা ভ্রমণ করতে পারবেন যথাক্রমে দুই হাজার ৯৯৯ রুপি ও পাঁচ হাজার ৯৯৯ রুপিতে, যাতে সবখরচ অন্তর্ভুক্ত।  

এই অফারটি বুকিং দেওয়া যাবে শুক্রবার (৭ অক্টোবর) মধ্যরাত পর্যন্ত। আর যাত্রীরা ভ্রমণ করতে পারবেন ১২ অক্টোবর থেকে ২৮ মার্চের মধ্যে।

‘ভিস্তারা’র ওয়েবসাইটে দেখা যায়, দিল্লি থেকে মুম্বাই ‍রুটে এয়ারলাইন্সটি এখন ভাড়া নিচ্ছে পাঁচ হাজার ৮শ’ রুপি। কিন্তু এ মাসের শেষ দিকে এ ভাড়া কমিয়ে তারা নেবে মাত্র দুই হাজার ৩শ’ রুপি। ।

অফারের বিষয়ে ভিস্তারা’র প্রধান স্ট্র্যাটেজি ও কর্মাশিয়াল অফিসার সঞ্জিব কাপুর বলেন, ভ্রমণ পিপাসুদের জন্য এটি একটি বিশাল সুযোগ। শুধু উৎসবই নয়, ইংরেজি নববর্ষ থেকে শুরু করে ২০১৭ সালের মার্চ পর্যন্ত আমরা যাত্রীদের এ ধরনের আরও আর্কষণীয় অফার দেবো।  

ভাড়া কমানোর প্রতিযোগিতায় এর আগে নাম লেখায় স্পাইস জেট, এয়ারএশিয়া ইন্ডিয়া এবং জেট এয়ারওয়েজ।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa