ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

এভিয়াট্যুর

চীনে ইউএস-বাংলার জিএসএ নিয়োগ চূড়ান্ত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, অক্টোবর ৪, ২০১৬
চীনে ইউএস-বাংলার জিএসএ নিয়োগ চূড়ান্ত

ঢাকা: ইউএস-বাংলা এয়ারলাইন্স চীনের অন্যতম রুট গুয়াংজু পরিচালনার জন্য জেনারেল সেলস এজেন্ট (জিএসএ) নিয়োগ দিয়েছে দেশটির দীর্ঘ অভিজ্ঞতাসম্পন্ন ও বাণিজ্যিকভাবে এভিয়েশন ব্যবসায় সম্পৃক্ত  মেগাক্যাপ এভিয়েশন সার্ভিসকে।

চীনে বাংলাদেশের প্রাইভেট এয়ারলাইন্সের প্রথম গন্তব্য গুয়াংজু রুট পরিচালনার জন্য প্রবাসী বাংলাদেশি ও দেশটির নাগরিকদের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেবা এবং আকষর্ণীয় ভাড়ার প্রতি আকৃষ্ট করতে মেগাক্যাপ এভিয়েশন সার্ভিসেসকে জিএসএ নিয়োগ দেওয়া হয়েছে।

সম্প্রতি ইউএস-বাংলা এয়ারলাইন্স ও মেগাক্যাপ এভিয়েশন সার্ভিসের মধ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্সের করপোরেট অফিসে আনুষ্ঠানিকভাবে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইউএস-বাংলার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন ও মেগাক্যাপ এভিয়েশন সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক জেরি জু নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এসময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স পরিচালক ফরহাদ হোসেন, মেগাক্যাপ এভিয়েশন সার্ভিসের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার পল গাও ছাড়াও উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জিএসএ নিয়োগকে স্বাগত জানিয়ে ইউএস-বাংলার ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, চীনের স্বনামধন্য মেগাক্যাপ এভিয়েশন সার্ভিসকে অন্যতম গন্তব্য গুযাংজু রুট পরিচালনার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল সেলস এজেন্ট (জিএসএ) হিসেবে নিয়োগ দিতে পেরে অত্যন্ত আনন্দিত। তাদের দীর্ঘ অভিজ্ঞতা ইউএস-বাংলা এয়ারলাইন্সকে আরও গতিশীল করে তুলবে।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ০৪, ২০১৬
এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa