ঢাকা, রবিবার, ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২, ২৬ জিলকদ ১৪৪৩

এভিয়াট্যুর

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওমান জিএসএ নিয়োগ চূড়ান্ত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৬
ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওমান জিএসএ নিয়োগ চূড়ান্ত (সংগৃহীত)

ঢাকা: ইউএস-বাংলা এয়ারলাইন্স তাদের মধ্যপ্রাচ্যের অন্যতম রুট মাস্কাট পরিচালনার জন্য ওমানের এভিয়েশন ব্যবসা প্রতিষ্ঠান ‘ট্রাভেল পয়েন্ট’কে জেনারেল সেলস্ এজেন্ট (জিএসএ) হিসেবে নিয়োগ দিয়েছে।

বৃহস্পতিবার (০১ সেপ্টেম্বর) এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, ইউএস-বাংলা এয়ারলাইন্স ও ট্রাভেল পয়েন্টের মধ্যে বুধবার (৩১ আগস্ট) আনুষ্ঠানিকভাবে জিএসএ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের করপোরেট অফিসে এই চুক্তি হয়েছে।

ট্রাভেল পয়েন্ট ৪৪ বছরের অভিজ্ঞতাসম্পন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠান। ওমানে প্রথম গন্তব্য মাস্কাট রুট পরিচালনার জন্য এবং প্রবাসী বাংলাদেশিদের জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেবা ও আকষর্ণীয় ভাড়ার প্রতি আকৃষ্ট করার লক্ষ্যে ট্রাভেল পয়েন্টকে জেএসএ নিয়োগ দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন ও ট্রাভেল পয়েন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা সুনীল প্রভাকর নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ছিলেন ইউএস-বাংলার পরিচালক-প্রশাসন মোহাম্মদ ফেরদৌস ইমাম, ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স পরিচালক ফরহাদ হোসেন, সেলস অ্যান্ড মার্কেটিং পরিচালক গাজী সালাউদ্দিন, ট্রাভেল পয়েন্টের চিফ কমার্শিয়াল অফিসার ফাইয়াজ খান এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জিএসএ নিয়োগকে স্বাগত জানিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন, ওমানের ট্রাভেল পয়েন্টকে মধ্যপ্রচ্যের অন্যতম গন্তব্য পরিচালনার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল সেলস এজেন্ট হিসেবে নিয়োগ দিতে পেরে আমরা আনন্দিত। তাদের দীর্ঘ অভিজ্ঞতা ইউএস-বাংলা এয়ারলাইন্সকে আরও গতিশীল করে তুলবে।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa