ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

এভিয়াট্যুর

৭২ ঘণ্টার মধ্যে হজ এজেন্টদের টিকিট সংগ্রহের আহ্বান

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৬
৭২ ঘণ্টার মধ্যে হজ এজেন্টদের টিকিট সংগ্রহের আহ্বান

ঢাকা: একের পর এক ফ্লাইট বাতিল ও যাত্রী সংকটের বিষয় বিবেচনায় এনে আগামী ৭২ ঘণ্টার মধ্যে বিমানে আসন সংরক্ষণ করতে হজ এজেন্টদের প্রয়োজনীয় টিকিট সংগ্রহ করার জন্য আহ্বান জানানো হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) খান মোশাররফ হোসেনের বরাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, উপর্যপুরি ফ্লাইট বাতিল ও যাত্রী সংকটের বিষয়টি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জন্য অত্যন্ত উদ্বেগজনক হয়ে উঠেছে। এ অবস্থা উত্তরণ এবং পরিস্থিতির আরও অবনতি রোধে সব হজ এজেন্টদের টিকিট সংগ্রহ করার জন্য এই আহ্বান জানানো হয়।

এ পর্যন্ত মোট ১০টি হজ ফ্লাইট বাতিল করেছে। বাতিলকৃত ফ্লাইটের কারণে বিমানের হজযাত্রী পরিবহনে ৫ হাজার আসনের ক্যাপাসিটি খোয়া গেছে। গত ৪ আগস্ট থেকে শুরু হওয়া হজ ফ্লাইট পরিচালনা কার্যক্রমের আওতায় বাতিলকৃত ফ্লাইটের কারণে আর্থিক ও মারাত্মক যাত্রী সংকটের মুখোমুখি হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এ পরিস্থিতিতে সার্বিক বিষয় বিবেচনায় করে অগ্রিম টিকিট সংগ্রহের জন্য হজ এজেন্টদের আহ্বান জানানো হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৬

টিআই

 

 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa