ঢাকা, মঙ্গলবার, ১৮ আশ্বিন ১৪৩০, ০৩ অক্টোবর ২০২৩, ১৮ রবিউল আউয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

ঈদে নভোএয়ারের ফক্কিকার অফার!

এভিয়াট্যুর ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, জুন ২১, ২০১৬
ঈদে নভোএয়ারের ফক্কিকার অফার!

ঢাকা: ঈদের আগে অফার দিয়ে চটকদার বিজ্ঞাপন দিয়েছে নভোএয়ার! তবে নিঃসন্দেহে বলা চলে ঈদে যারা বাড়ি ফিরবেন, কিংবা ঈদ কাটিয়ে যারা কাজে ফিরবেন তাদের কারোই জন্য নয় এই অফার।

তাই বলা চলে, রমজান আর ঈদ নিয়ে নভোএয়ারের গালভরা অফারে যাদের প্রয়োজন তাদের লাভবান হওয়ার সুযোগ কম।

রমজান অফারে বেসরকারি এয়ারলাইন্সটি বলছে এই জুনের বাকি দিনগুলোতে একটি টিকিটের দাম দিলে দুটি টিকিট মিলবে। কিন্তু সে অফার কেবল সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে প্রযোজ্য।

অর্ধেক দামে অফার দিলে কি হবে! ঈদ সামনে রেখে এই সময় অতি প্রয়োজন ছাড়া আর কেই ভ্রমণ করবে।

আর যখন ভ্রমণের সময় এসে যাবে তখন কিন্তু কোনও সুবিধাই মিলবে না নভোএয়ার থেকে। যদিও গালভরা অফারের নামে তারা বলছে টিকিট মূল্য মাত্র ১৮০০ টাকা।

ভেবে বসবেন না, দারুণ সুযোগ। কারণ এই সুযোগ আপনার মতো ঈদে ঘরফেরতা মানুষদের জন্য নয়। এই সুযোগটিও যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল থেকে যারা ঢাকা আসবেন তাদের জন্য প্রযোজ্য। ১ থেকে ৭ জুলাই পর্যন্ত মানুষ কিন্তু বেশির ভাগই তাদের গন্তব্যে যাবেন ঢাকা থেকে। কিন্তু নভোএয়ারের অফার উল্টো পথের জন্য।

এখানেই ক্ষান্ত নয়। ঈদ কাটিয়ে আপনি কর্মন্থলে যখন ফিরবেন তখনও কিন্তু নভোএয়ার আপনার পাশে থাকছে না। ৮ থেকে ১৪ জুলাই তাদের অফারটি প্রযোজ্য হবে ঢাকা থেকে যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশালের পথে। ঠিক যখন সবাই ওইসব এলাকা থেকে উল্টোপথে ঢাকা আসতে চাইবেন।  

ফলে এই ঈদ অফার কেবলই ভূয়া! কেবলেই ফক্কিকার!

বাংলাদেশ সময় ১৭৩২ ঘণ্টা, জুন ২১, ২০১৬
এমএমকে   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa