ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

এভিয়াট্যুর

মেলায় রিজেন্টের টিকিটে ১০ শতাংশ ছাড়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৬
মেলায় রিজেন্টের টিকিটে ১০ শতাংশ ছাড় ছবি: শাকিল-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এবারও আন্তর্জাতিক পর্যটন মেলায় প্রতি টিকিটে ১০ শতাংশ ছাড় দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ। ১১ এপ্রিল পর্যন্ত টিকিট কিনতে এ সুবিধা পাবেন ক্রেতারা।

 

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শনিবার (০৯ এপ্রিল) রিজেন্টের স্টলে জুনিয়র এক্সিকিউটিভ মো. শাওন উজ-জামান এলিন বাংলানিউজকে বলেন, এমন ছাড়ে আমরা গতমেলাতেও সাফল্য পেয়েছি। এবারও আগতরা পছন্দ করছেন।

তিনি বলেন, ৭ এপ্রিল থেকে মধ্যপ্রাচ্যের মাসকটে আমাদের ফ্লাইট শুরু হয়েছে। বোয়িং ৭৩৭-৮০০ সিরিজের নতুন এয়ারক্রাফট যাত্রীসেবায় যোগ হয়েছে। আমাদের প্যাকেজগুলো বেশ পছন্দ করছেন ভ্রমণ পিয়াসুরা।

এলিন জানান, ব্যাংককগামী ফ্লাইটের প্যাকেজগুলো বেশ জনপ্রিয়তা পেয়েছে। বিশেষ করে, ঢাকা থেকে ব্যাংকক তিন দিন ও দুই রাতের প্যাকেজে জনপ্রতি ২৬ হাজার ৬৪০ টাকা, চট্টগ্রাম থেকে একই সময়সীমার প্যাকেজে জনপ্রতি ২৮ হাজার ৪৪০ টাকা, ব্যাংককের পাতায়ার প্যাকেজে পাঁচ দিন চার রাত জনপ্রতি ৩০ হাজার ৭৬০ টাকা, চট্টগ্রাম থেকে একই সময়সীমায় জনপ্রতি ৩২ হাজার ৭৬০ টাকা, ঢাকা থেকে ব্যাংককের ফুকেটে পাঁচ দিন চার রাত জনপ্রতি ৪০ হাজার ৮শ’ টাকা, চট্টগ্রাম থেকে এ প্যাকেজটি জনপ্রতি ৪২ হাজার ৮শ’ টাকা।

এছাড়া ঢাকা থেকে কক্সবাজার, সিঙ্গাপুর, কুয়ালালামপুর সিঙ্গাপুরের প্যাকেজ রয়েছে।

ভিসা বাবদ ব্যয় হবে জনপ্রতি মালয়েশিয়ার জন্য তিন হাজার ৯শ’ টাকা, থাইল্যান্ড তিন হাজার ৯শ’ টাকা, সিঙ্গাপুর পাঁচ হাজার ৫শ’ টাকা।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৬
এসকেএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa