ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

সচিব বদল বিমানে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৬
সচিব বদল বিমানে সাবেক বিমান পরিবহন ও পর্যটন সচিব খোরশেদ আলম

ঢাকা: বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন, গৃহায়ন ও গণপূর্ত এবং বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে নতুন সচিব নিয়োগ করা হয়েছে। এছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে সচিব পরিবর্তন করে সোমবার (১৪ মার্চ) আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।


 
বিমান পরিবহন ও পর্যটন সচিব খোরশেদ আলমকে পরিকল্পনা কমিশনের সদস্য করা হয়েছে। আর পরিকল্পনা কমিশনের সদস্য এসএম গোলাম ফারুককে বিমান সচিব হিসেবে বদলি করা হয়েছে।
 
বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লাহ খন্দকারকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের বদলি করা হয়েছে। আর পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এমএ কাদের সরকারকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে।
 
একটি বাড়ি একটি খামার প্রকল্পের পরিচালক ড. প্রশান্ত কুমার রায়কে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।
 
অপর আদেশে ঢাকা বিভাগীয় কমিশনার মো. জিল্লার রহমানকে ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায় প্রাইভেটাইজেশন কমিশনের ভারপ্রাপ্ত সদস্য করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৬
এমআইএইচ/এসএমএ/আইএ

** সচিবের খামখেয়ালিতে অচলাবস্থা বিমানে!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।