ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

এভিয়াট্যুর

বৃহত্তর দিনাজপুর সফরে বিমান ও পর্যটনমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৬
বৃহত্তর দিনাজপুর সফরে বিমান ও পর্যটনমন্ত্রী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দিনাজপুর: ঢাকা থেকে ট্রেনে চড়ে দুই দিনের সফরে বৃহত্তর দিনাজপুর এসেছেন বিমান ও পর্যটনমন্ত্রী ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশদ খান মেনন এমপি।

সফরকালে এ অঞ্চলের বিমান পথে যোগাযোগ ব্যবস্থা উন্নত করার লক্ষ্যে ঠাকুরগাঁওয়ের শীবগঞ্জ বিমান বন্দর এলাকা পরিদর্শন করবেন তিনি।



বিমান বন্দর পরিদর্শন শেষে তিনি পঞ্চগড়ে জনসভা ও কর্মী সভায় যোগদান করবেন এবং সেখানে রাত্রী যাপন করবেন। পরদিন দিনাজপুরের বীরগঞ্জ ও পার্বতীপুরে দলীয় অনুষ্ঠানে যোগ দেওয়ার পর ট্রেনে চড়ে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

বুধবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৭টায় ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে চড়ে তিনি দিনাজপুর রেলওয়ে স্টেশনে নামেন। এর আগে রাতে দিনাজপুরের উদ্দেশে ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে করে রওনা হন তিনি।

বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন দিনাজপুর রেলওয়ে স্টেশনে পৌঁছার পর দিনাজপুর পর্যটন মোটেলের ম্যানেজার রফিকুল ইসলাম ও আলী আযম ফুলের তোড়া দিয়ে তাকে শুভেচ্ছা জানান। এ সময় ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান সৈয়দ মোছাদ্দেক হোসেন লাবু, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক মো. হবিবর রহমান, জেলা নেতা পরিমল আগরওয়াল মন্ত্রীকে বরণ করেন। মন্ত্রী তাদের সঙ্গে কুশল বিনিময় করেই ঠাকুরগাঁওয়ের উদ্দেশে রওনা হন।

ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক পৌর চেয়ারম্যান সৈয়দ মোছাদ্দেক হোসেন লাবু বাংলানিউজকে জানান, বিমান ও পর্যটনমন্ত্রী ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি রাশেদ খান মেনন বৃহত্তর দিনাজপুর সফরে এসেছেন। তিনি  অত্র এলাকার ঠাকুরগাঁও জেলার শীবগঞ্জে একমাত্র বিমান বন্দরটি পরিদর্শন করে চালু করার সিদ্ধান্ত নিবেন।

বিকেলে পঞ্চগড়ে পার্টির জনসভা ও কর্মী সভায় যোগদান করবেন এবং সেখানেই রাত্রী যাপন করবেন। পরদিন বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে দিনাজপুরের বীরগঞ্জে পার্টির সভায় যোগদান শেষে পার্বতীপুর খয়ের পুকুর এলাকায় সাবেক ইউপি চেয়ারম্যান ও ওয়ার্কার্স পাটি নেতা মরহুম আফসার আলীর জন্য দোয়া খায়ের অনুষ্ঠানে উপস্থিত হবেন। পরে ট্রেনে চড়ে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa