ঢাকা, বুধবার, ১৫ আষাঢ় ১৪২৯, ২৯ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

এভিয়াট্যুর

লন্ডনে জোড়া অ্যাওয়ার্ড জয় ইতিহাদ এয়ারওয়েজের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৬
লন্ডনে জোড়া অ্যাওয়ার্ড জয় ইতিহাদ এয়ারওয়েজের

ঢাকা: এক সপ্তাহের মধ্যে লন্ডনে পৃথক দু’টি আন্তর্জাতিক ফিন্যানন্সিয়াল অ্যাওয়ার্ড জয় করেছে সংযুক্ত আরব আমিরাতের ন্যাশনাল এয়ারলাইন্স ইতিহাদ এয়ারওয়েজ।

রোববার (৩১ জানুয়ারি) এয়ারওয়েজটির পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পৃথক দুই আয়োজনের মাধ্যমে ইতিহাদকে অ্যাওয়ার্ড দু’টি দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, তহবিল সম্প্রসারণে ইএপি’র সঙ্গে পাঁচ বছর মেয়াদী ৭০০ মিলিয়ন মার্কিন ডলারের (৭৯.০৮ টাকায় এক ডলার হিসাবে ৫ হাজার ৫৩৫ কোটি ৫২ লাখ ৬৫ হাজার টাকা) চুক্তির জন্য ইন্টারন্যাশনাল ফাইন্যান্সিং রিভিউ স্বীকৃত এমার্জিং ইউরোপ মিডিল ইস্ট অ্যান্ড আফ্রিকা বন্ড অব দ্য ইয়ার অ্যাওয়ার্ড জয় করেছে ইতিহাদ এয়ারওয়েজ। লন্ডনে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিমান শিল্পে এ ধরনের চুত্তিকে প্রথম যুগ্ম-অর্থায়ন চুক্তি হিসেবে স্বীকার করা হয়।

এর আগে একই সপ্তাহে নেতৃস্থানীয় অত্যাধুনিক প্রযুক্তি বাস্তবায়নের পাশাপাশি দক্ষ সংস্কার প্রক্রিয়া, সমন্বিত ও নিরাপদ পেমেন্ট সিস্টেম চালু এবং দক্ষতা বৃদ্ধি ও করপোরেট ফাইন্যান্স উন্নতির লক্ষ্যে উদ্ভাবনী অনুশীলনের জন্য আর্থিক প্রকাশনা ট্রেজারি ম্যানেজমেন্ট ইন্টারন্যাশনাল একটি অ্যাওয়ার্ড দেয় ইতিহাদ এয়ারওয়েজকে।

এ ব্যাপারে ইতিহাদ এয়ারওয়েজের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা জেমস হোগান বলেন, এই দুই পুরস্কার জয়ের মধ্য দিয়ে ব্যবসার প্রতিটি ক্ষেত্রে ইতিহাদ এয়ারওয়েজ শ্রেষ্ঠত্বকে কতটা গুরুত্ব দেয়, তাই প্রদর্শিত হয়েছে।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৬
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa