ঢাকা, সোমবার, ১৩ আষাঢ় ১৪২৯, ২৭ জুন ২০২২, ২৭ জিলকদ ১৪৪৩

এভিয়াট্যুর

নভোএয়ার এবং বুদ্ধাএয়ার এর মধ্যে কারিগরি সমঝোতা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
নভোএয়ার এবং বুদ্ধাএয়ার এর মধ্যে কারিগরি সমঝোতা

ঢাকা: বাংলাদেশের শীর্ষস্থানীয় বেসরকারি বিমান পরিবহন সংস্থা নভোএয়ার এবং  নেপালের বৃহৎ, নিরাপদ ও সর্বাধিক বিশ্বস্ত  বুদ্ধাএয়ার এর মধ্যে একটি সমঝোতা চুক্তি  স্বাক্ষর হয়েছে।

১৯৯৭ সালে যাত্রা শুরু করে এ মুহূর্তে নেপালের বৃহত্তম বেসরকারি এয়ারলাইন বুদ্ধাএয়ার।

এই সমঝোতা স্বাক্ষরের মধ্য দিয়ে উভয় দেশের এয়ারলাইন্স এর মধ্যে  কারিগরি সহায়তার মাধ্যমে এটিআর ৭২-৫০০ এয়ারক্রাফট পরিচালনা সহজতর হবে।

শুক্রবার (২২ জানুয়ারি) নেপালের কাঠমান্ডুতে ত্রিভুবন আর্ন্তজাতিক বিমানবন্দরে এক অনাড়ম্বর অনুষ্ঠানে চুক্তিতে স্বাক্ষর করেন নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান এবং বুদ্ধাএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক বীরেন্দ্র বাহাদুর বানসেট ।

এ সময় আরও উপস্থিত ছিলেন বুদ্ধাএয়ার এর চিফ পাইলট ক্যাপ্টেন সুনীল গুরুং, ডেপুটি ডিরেক্টর টেকনিক্যাল ম্যাঞ্জেস থাপা, নভোএয়ার এর হেড অফ মার্কেটিং এন্ড সেলস সোহেল মাজিদ, ব্যবস্থাপক মার্কেটিং এন্ড সেলস এ কে এম মাহফুজুল আলম, সুপারভাইজার মার্কেটিং এন্ড সেলস এএম রুবায়ইয়াত উল জান্নাত এবং বুদ্ধা এয়ার এর ইঞ্জিনিয়ারিং এবং রক্ষণাবেক্ষণ ডিপার্টেমেন্টের উচ্চ পদস্থ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa