ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

বিআইটিএফ-২০১৫

সিঙ্গাপুর ও মালয়েশিয়ার প্যাকেজ বুকিংয়ে ইন্দোনেশিয়া ভ্রমণ ফ্রি !

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, মে ২৩, ২০১৫
সিঙ্গাপুর ও মালয়েশিয়ার প্যাকেজ বুকিংয়ে ইন্দোনেশিয়া ভ্রমণ ফ্রি ! ছবি : দেলোয়ার হোসেন বাদল/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় ভ্রমণের প্যাকেজ বুকিং দিলেই এর সঙ্গে সম্পূর্ণ বিনামূল্যে ইন্দোনেশিয়া ভ্রমণের অফার দিয়েছে ট্যুর অপারেটের জাস্ট হলিডেজ লিমিটেড। এ সুযোগ থাকবে চলতি বছরের ডিসেম্বর মাস পর্যন্ত।



সিঙ্গাপুর ও মালয়েশিয়ায় ছয়দিন, পাঁচ রাত থাকা, খাওয়াসহ নানা সুবিধা সম্বলিত এ প্যাকেজের খরচ পড়বে ৫৩ হাজার ৯৯৯ টাকা।

তিন দিনব্যাপী শুরু হওয়া আন্তর্জাতিক পর্যটন মেলায় শনিবার (২৩ মে) জাস্ট হলিডেজ লিমিটেডের স্টলে মিললো এ সংক্রান্ত তথ্য।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হওয়া এ মেলায় প্রবেশ করেই জাস্ট হলিডেজ এর ৬৮ ও ৬৯ নম্বর স্টলে যে কেউ যোগাযোগ করে এ প্যাকেজের বুকিং দিতে পারবেন। এছাড়া আরও নানা অফার নিয়ে তারা হাজির হয়েছেন মেলায়।

জাস্ট হলিডেজ লিমিটেডের ম্যানেজার (বিজনেস ডেভেলপমেন্ট) মো. মামুন মোর্শেদ বাংলানিউজকে জানান, মেলা উপলক্ষ্যে সিঙ্গাপুর, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, চায়না, ভুটান, ফিলিপিন্সসহ আমেরিকা ও ইউরোপ মহাদেশের বিভিন্ন দেশে পর্যটকদের ভ্রমণের জন্য নানা অফার রয়েছে। মেলা উপলক্ষে কোনো রকম সার্ভিস চার্জ ছাড়াই বুকিং নিচ্ছেন তারা।

ইন্দোনেশিয়া ভ্রমণের জন্য যে ফ্রি’র অফার রয়েছে তাও ছয়দিন ও পাঁচ রাতের। এছাড়া চায়নায় সবচেয়ে কম খরচে ভিসা প্রসেসিং এর কাজও তারা করছেন বলে দাবি এই কর্মকর্তার।

খোঁজ নিয়ে যানা যায়, তারুণ্য ও অভিজ্ঞতা নিয়ে সুনামের সঙ্গে ট্যুর অপারেটরের কাজ করে যাচ্ছেন জাস্ট হলিডেজ লিমিটেডের কয়েকজন তরুণ উদ্যোক্তা। দেশের পযর্টন শিল্পকে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি এ শিল্পে নিজেদের ক্যারিয়ার গড়ে তোলার ব্রুত নিয়েই তাদের পথ চলা।

স্টল সূত্র জানায়, অল্প খরচে দেশ বিদেশের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শনের সুযোগ করে দিচ্ছে জাস্ট হলিডেজ লিমিটেড। বিভিন্ন দেশে ভিসা প্রসেসিংয়ের সেবাও দিচ্ছে প্রতিষ্ঠানটি। পাশাপাশি আন্তর্জাতিক ও স্থানীয় রুটে স্বল্প খরচে বিমানের টিকিটের ব্যবস্থাও করে দিচ্ছেন তারা।

জাস্ট হলিডেজ লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার মো. মোশাররফ হোসেন সুমন বাংলানিউজকে বলেন, আমাদের প্রতিষ্ঠানের সব কর্মীই তরুণ। সবার রয়েছে বিভিন্ন ট্যুর অপারেটর প্রতিষ্ঠানে কাজ করার অভিজ্ঞতা ও  এ ব্যাপারে প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা। ১১ জন তরুণ উদ্যেক্তা নিয়ে ২০১৩ সালে আমাদের যাত্রা শুরু।

তিনি জানান, অল্প সময়ের মধ্য প্রতিষ্ঠানটি ভ্রমণকারীদের নজর কাড়তে পেরেছে। সবার মাঝ থেকে বেশ সাড়াও পাওয়া যাচ্ছে। দেশের সংস্কৃতিকে তুলে ধরার পাশাপাশি এই শিল্পকে কীভাবে আরও এগিয়ে নেয়া যায় এসব বিষয়ে নিয়েও জাস্ট হলিডেজ লিমিটেড কাজ করে যাচ্ছে।
 
জাস্ট হলিডেজ লিমিটেড সম্পর্কে বিস্তারিত জানার জন্য ভিজিট করুন: www.justholidaysltd.com
 
বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, মে ২৩,২০১৫
একে/আরআই

** বাংলা’র ‘শিশিরবিন্দু’ দেখাবে পর্যটন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।