ঢাকা, রবিবার, ১ বৈশাখ ১৪৩১, ১৪ এপ্রিল ২০২৪, ০৪ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

বিআইটিএফ-২০১৫

অ্যাঙ্কোরেজ দ্য রেসিডেন্স’র ‘উইকেন্ড প্যাকেজ’ নিতে ভিড়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, মে ২২, ২০১৫
অ্যাঙ্কোরেজ দ্য রেসিডেন্স’র ‘উইকেন্ড প্যাকেজ’ নিতে ভিড় ছবি: রাজিব / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে: আন্তর্জাতিক পর্যটন মেলা উপলক্ষে ‘উইকেন্ড প্যাকেজ’ অফার দিচ্ছে অ্যাঙ্কোরেজ দ্য রেসিডেন্স হোটেল।

এ প্যাকেজের আওতায় হোটেলটিতে তিনদিন ও দুই রাত মাত্র নয় হাজার টাকায় থাকা, খাওয়াসহ অন্যান্যে সেবা পাওয়া যাবে।


 
শুক্রবার (২২ মে) মেলার দ্বিতীয় দিন বিকেলে অ্যাঙ্কোরেজ দ্য রেসিডেন্স হোটেল সংশ্লিষ্টরা এ তথ্য জানিয়েছেন।

রাজধানীর উত্তরার ১৮ নম্বর সড়কের চার নম্বর সেক্টরের ১৪ নম্বর বাড়িতে অবস্থিত হোটেলটিকে আরও নতুন আঙ্গিকে সাজানো হচ্ছে বলেও জানান তারা।

উইকেন প্যাকেজে যে সেবা দেওয়া হচ্ছে, মেলা ছাড়া তা পেতে গেলে খরচ হবে প্রায় ১৫ হাজার টাকা। এ প্যাকেজে থাকা, খাওয়াসহ ফাইভ স্টার মানের সেবা পাওয়া যাবে। সবার কাছে হোটেলের মানসম্মত সেবা তুলে ধরার লক্ষ্যেই এ প্যাকেজ চালু করা হয়েছে। মেলায় বুকিং দিয়েই এ অফার গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।

শুক্রবার দিনব্যাপী এ হোটেলের স্টলে ভিড় দেখা গেছে। অনেকেই আগ্রহী হয়ে বুকিংও দিচ্ছেন।

অ্যাঙ্কোরেজ দ্য রেসিডেন্স হোটেল’র হেড অব দ্য ইনচার্জ এস এম বাবু জনি আকাশ বাংলানিউজকে এসব তথ্য জানান।

তিনি বলেন, মেলায় উইকেন প্যাকেজ ছাড়াও গ্রাহকদের এ হোটেলের বিভিন্ন সেবা সম্পর্কে তথ্য দেওয়া হচ্ছে। এছাড়া এ হোটেলে নতুন যেসব সেবা দেওয়া হচ্ছে সেগুলো তুলে ধরা হচ্ছে।
 
কিছুদিনের মধ্য এ হোটেলের পক্ষ থেকে সরাসরি রান্না দেখার পাশাপাশি ভোজের প্যাকেজ চালু হচ্ছে জানিয়ে তিনি আরও বলেন,  একে বলা হচ্ছে, উন্মুক্ত রান্নার প্রোগ্রাম। এতে গ্রাহকরা যেসব খাবার খাবেন, সেগুলো কীভাবে রান্না হচ্ছে, তা দেখারও সুযোগ পাবেন।
 
হোটেলটির স্টলের পক্ষ থেকে জানানো হয়েছে, এছাড়া শিগগিরই চালু হচ্ছে অ্যাঙ্কোরেজ ক্রু শিপ। যেখানে নদীপথে ভ্রমনকারীরা ভ্রমনের পাশাপাশি থাকা ও খাওয়ার সুযোগ পাবেন।

এছাড়া হোটেলটির গ্র্যান্ড ওপেনিং (পূর্ণাঙ্গরূপে) উপলক্ষে সব ধরনের সেবার ওপর ৩০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। হোটেলটিতে বর্তমানে যেসব সেবা পাওয়া যাচ্ছে তার মধ্যে প্লেটেড রেস্টুরেন্ট, স্কাই অন ১৪ বারবিকিউ, স্পা (পিউর ব্লিচ স্পা), জিমনেশিয়াম অন্যতম।

হোটেলটির ফ্রন্ট ডেস্কের ইনচার্জ হাসান বিন ইসলাম সজিব জানান, বর্তমানে চালু আছে গ্রীষ্মকালীন সি ফুড ‍বুফে। এতে সব ধরনের সামুদ্রিক মাছ খেতে পারবেন গ্রাহকরা। হোটেলে যোগাযোগ করে যে কেউ এ সুযোগ গ্রহণ করতে পারেন।

ফোর স্টার মানের এ হোটেলটির যাত্রা শুরু চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। অল্প কয়েক মাসে গ্রাহকদের কাছ থেকে বেশ সাড়া পাওয়া গেছে, জানান তিনি।
 
সার্বিক বিষয়ে হোটেলের এক্সিকিউটিভ ডিরেক্টর গাজী এন রাব্বানী বাংলানিউজকে বলেন, অভিজ্ঞতা সম্পন্ন একটি টিম নিয়ে হোটেলটির ব্যবস্থাপনার কাজ পরিচালনা করা হচ্ছে। ফলে সেবার মান অনেক উন্নত, এতে কোনো সন্দেহ নেই। এছাড়া আমাদের প্রধান লক্ষ্য গ্রাহক সেবা।
 
সম্পূর্ণ নিরাপদ ও মনোরম পরিবেশে পর্যটক ও গ্রাহকরা এ হোটেলের সেবা নিতে পারেন। ভবিষ্যতে আরও কিছু সেবা আসছে, যা হোটেলটির মানকে আরও নতুন উচ্চতায় নিয়ে যাবে, বলেন তিনি।
 
বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, মে ২২, ২০১৫
একে/আরএম

** ঘরে বসেই মিলছে দেশ-বিদেশে ভ্রমণের তথ্য
** পর্যটন মেলায় প্রবেশ ফ্রি
** দক্ষিণ এশিয়ার পর্যটন বিকাশে নতুন কমিটি
** পর্যটকদের মন জয়ে সিক্স সিজন্স হোটেল
** বিলাসীদের আগ্রহ মার্কের মালয়েশিয়া-প্যাকেজে
** ভিড় বাড়ছে ভ্রমণবিলাসীদের
** পর্যটন মেলায় নজর কেড়েছে ফোর্ড
** বিমানের টিকিট মিলছে ২০ ভাগ কম দামে
** ‘ট্রিপের জন্য টাকা জমানোর দিন শেষ’
** প্লাটিনাম হোটেলের ১০৪ কক্ষেই সেবা
** বাংলাদেশের মেলায় প্রথমবার মালয়েশিয়ার মার্ক হোটেল
** রিজেন্টের সব টিকিটে ১০ শতাংশ ছাড়

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।