ঢাকা, মঙ্গলবার, ২ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

এমিরেটস্-হিথ্রো পার্টনারশিপ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, মে ১৭, ২০১৫
এমিরেটস্-হিথ্রো পার্টনারশিপ

ঢাকা: এমিরেটস্ এয়ারলাইন ও লন্ডন হিথ্রো নতুন একটি কৌশলগত পার্টনারশিপের ঘোষণা দিয়েছে। উভয় প্রতিষ্ঠানের গ্রাহক লয়ালটি প্রোগ্রাম; ‘এমিরেটস্ স্কাইওয়ার্ডস’ এবং ‘হিথ্রো রিওয়ার্ডসে’র সর্বোমোট ১ কোটি ৪০ লাখ সদস্য বাড়তি সুবিধা পাবেন।



এমিরেটস্ স্কাইওয়ার্ডস সদস্যরা তাদের অর্জিত ‘মাইল’ হিথ্রো রিওয়ার্ডস ‘পয়েন্টে’ রূপান্তর করতে পারবেন এবং হিথ্রো রিওয়ার্ডস পয়েন্টও স্কাইওয়ার্ডস মাইলে রূপান্তর করা যাবে।

হিথ্রো স্কাইওয়ার্ডস পয়েন্ট ব্যবহার করে এমিরেটস্ স্কাইওয়ার্ডস সদস্যরা হিথ্রো বিমানবন্দরের ওয়ার্ল্ড ডিউটি ফ্রি এবং ডিক্সন ট্র্যাভেলসহ শত শত স্টোরে পণ্য ও সেবা ক্রয় করতে পারবেন।

হিথ্রো রিওয়ার্ডস পয়েন্টের বিনিময়ে এয়ারপোর্ট শপিং ভাউচার, অফিসিয়াল হিথ্রো পার্কিং এবং হিথ্রো এক্সপ্রেস ট্রেন টিকিটও লাভ করা যাবে।

একইভাবে হিথ্রো রিওয়ার্ডস সদস্যরা তাদের অর্জিত পয়েন্ট স্কাইওয়ার্ডস মাইলে রূপান্তর করে তা দিয়ে এমিরেটস্ এয়ারটিকিট, আপগ্রেড এবং এমিরেটস্ লাইফস্টাইল পার্টনারদের কর্তৃক প্রদত্ত বিভিন্ন সুবিধা পাবেন।

মাইল ও পয়েন্টের পারস্পরিক রূপান্তর তাৎক্ষণিকভাবে করা ও ব্যবহার সম্ভব হবে।

নতুন এ পার্টনারশিপ উপলক্ষে যে সকল এমিরেটস্ স্কাইওয়ার্ডস সদস্যরা www.emirates.com এর মাধ্যমে হিথ্রো রিওয়ার্ডসে যোগ দিবেন তারা ১,০০০ হিথ্রো রিওয়ার্ডস বোনাস পয়েন্ট পাবেন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, মে ১৭, ২০১৫
এনএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।