ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

এভিয়াট্যুর

মালয়েশিয়া এয়ারলাইন্সের সঙ্গে জিডি অ্যাসিস্টের চুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৫
মালয়েশিয়া এয়ারলাইন্সের সঙ্গে জিডি অ্যাসিস্টের চুক্তি

ঢাকা: গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেডের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান জিডি অ্যাসিস্টের সঙ্গে ব্যবসায়িক চুক্তি সই করেছে মালয়েশিয়া এয়ারলাইন্স। এই চুক্তির আওতায় জিডি অ্যাসিস্টের গ্রাহকদের সর্বোচ্চ কম খরচে মালয়েশিয়ায় যাওয়ার সুযোগ করে দেবে এয়ারলাইন্সটি।



সোমবার(৬ এপ্রিল’২০১৫) রাজধানীর মহাখালীস্থ গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেডের প্রধান কার্যালয়ে এই চুক্তি সই হয়। চুক্তিতে গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও জিডি অ্যাসিস্টের পরিচালক ফারজানা চৌধুরী এবং মালয়েশিয়া এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার মোহাম্মদ ইব্রাহিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

এ সময় বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার নরলিন বিনতে ওথম্যান, গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স লিমিটেডের উপদেষ্টা নাসির এ চৌধুরী, ঢাকায় সফররত মালয়েশিয়া হেলথকেয়ার ট্রাভেল কাউন্সিলের সিইও শিরিন আজুরা আযলি, গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের ডিএমডি ও কোম্পানি সচিব সৈয়দ মইনউদ্দিন, মালয়েশিয়া হেলথকেয়ার ট্রাভেল কাউন্সিলের জ্যেষ্ঠ ব্যবস্থাপক ডলি লিম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২২৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৫
এনএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।