ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

বালিতে দৈনিক ফ্লাইট শুরু করছে এমিরেটস্

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, মার্চ ৩, ২০১৫
বালিতে দৈনিক ফ্লাইট শুরু করছে এমিরেটস্

ঢাকা: ইন্দোনেশিয়ার পর্যটন শহর বালিতে দৈনিক ফ্লাইট শুরু করার ঘোষণা দিয়েছে এমিরেটস্ এয়ারলাইন। বালি হবে এমিরেটসের বিশ্বব্যাপী নেটওয়ার্কের ১৪৮তম গন্তব্য।



আগামী ৩ জুন, ২০১৫ থেকে দুবাই-বালি বিরতিহীন ফ্লাইট পরিচালনায় দুই শ্রেণী বিশিষ্ট বোয়িং ৭৭৭-৩০০ ইআর উড়োজাহাজ ব্যবহৃত হবে।

সুদৃশ্য পর্বতমালা ও মনোমুগ্ধকর সমুদ্রসৈকত নিয়ে বালি বর্তমানে বিশ্বের অন্যতম একটি পর্যটন গন্তব্য। ২০১৪ সালে অবসর বিনোদনের লক্ষ্যে ৩৭ লাখ বিদেশি পর্যটক এখানে আসেন।

নুতন ফ্লাইট চালু হলে যাত্রীদের বালি ভ্রমণ অনেক সহজ হবে। বর্তমানে বিভিন্ন স্থান ঘুরে এখানে আসার যে ঝামেলা যাত্রীদের পোহাতে হয় তা দূর হবে বলে জানান এমিরেটসের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট এবং প্রধান বাণিজ্যিক কর্মকর্তা থিয়েরি এন্টিনরি।

এমিরেটস্ বর্তমানে প্রশান্ত মহাসাগর অঞ্চলের ১৩টি দেশের ২৩টি গন্তব্যে চলাচল করছে। ১৯৯২ সাল থেকে এমিরেটস্ ভায়া সিঙ্গাপুর ও কলম্বো এবং ইন্দোনেশিয়ায় তিনটি সাপ্তাহিক ফ্লাইট পরিচালনা শুরু করে।

তবে ২০১৩ সাল থেকে জাকার্তায় সরাসরি ফ্লাইট শুরু হয় এবং বর্তমানে এ রুটে তিনটি সাপ্তাহিক ফ্লাইট রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৫

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।