ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

এভিয়াট্যুর

এমিরেটসের ব্র্যান্ড ভ্যালু ৬৬৬ কোটি মার্কিন ডলারে উন্নীত

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৫
এমিরেটসের ব্র্যান্ড ভ্যালু ৬৬৬ কোটি মার্কিন ডলারে উন্নীত ছবি : সংগৃহীত

ঢাকা: সম্প্রতি প্রকাশিত ব্র্যান্ড ফাইন্যান্স গ্লোবাল ৫০০-এর প্রতিবেদন অনুযায়ী এমিরেটস্ এয়ারলাইন এ বছর প্রথমবারের মতো বিশ্বের শীর্ষ ২০০ ব্র্যান্ডের মধ্যে স্থান করে নিয়েছে।

বিশ্বের শীর্ষ ৫০০ ব্র্যান্ডের তালিকায় গত চারবছর ধরে এমিরেটসের অবস্থান ছিল ঊর্ধ্বমুখী।

বর্তমানে অবস্থান ১৯৬তম। গত বছর ব্র্যান্ড ভ্যালু ২১ শতাংশম বেড়ে ৬৬৬ কোটি মার্কিন ডলারে উন্নীত হয়।

এমিরেটস্ এ বছরও বিশ্বের সর্বাধিক মূল্যবান এয়ারলাইন ব্র্যান্ড এবং মধ্যেপ্রাচ্যের সেরা ব্র্যান্ড হিসেবে নিজের অবস্থান ধরে রেখেছে।

এমিরেটস্ এয়ালাইন্সের প্রেসিডেন্ট টিম ক্লার্ক তার প্রতিক্রিয়ায় বলেন, ‘এমিরেটস্ একটি বৈশ্বিক কোম্পানি, বিশ্বের জনগণ আমাদের গ্রাহক। তাই ব্যবসা সম্প্রসারণের সঙ্গে সঙ্গে আমাদের ব্র্যান্ডেরও উন্নয়ন জরুরি। শুধু বিপণন ও স্পন্সরশিপই আমাদের ব্র্যান্ড কৌশলের অংশ নয়, নতুন পণ্য উদ্ভাবন ও উন্নতসেবা প্রদানে সম্ভব সব কিছুই করে থাকি আমরা। আমরা মনে করি, গ্রাহকরাই সবচেয়ে বড় বিচারক। ’

ব্র্যান্ড ফাইন্যান্সের প্রধান নির্বাহী ডেভিড হেই তার মন্তব্যে বলেন, ‘এমিরেটসের ব্যাপক স্পন্সরশিপ কর্মসূচি ও বিশ্বব্যাপী নেটওয়ার্ক সারাবিশ্বে স্বীকৃত। কিন্তু সত্যিকার অর্থে ব্যতিক্রমী সেবা ও নির্ভরযোগ্যতা এমিরেটস্ ব্র্যান্ডটির অবস্থান সুদৃঢ় করেছে। ’

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৫ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।