ঢাকা, সোমবার, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২, ২১ শাওয়াল ১৪৪৩

এভিয়াট্যুর

বিলম্বিত ফ্লাইট দিয়ে বছর শুরু বিমানের

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪
বিলম্বিত ফ্লাইট দিয়ে বছর শুরু বিমানের

রিয়াদ: ঢাকা-রিয়াদ-ঢাকা রুটে ২০১৫ সালের প্রথম ফ্লাইট শুরু হচ্ছে ৯ ঘণ্টা বিলম্বে। ২০১৫ সালের প্রথম দিনটি যেসব প্রবাসী বাংলাদেশে তাদের পরিবারের সাথে কাটানোর ইচ্ছা পোষণ করেছিলেন তাদের ইচ্ছা পূরণে বাধা হয়ে দাঁড়ালো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।



জানা গেছে, বৃহস্পতিবার (১জানুয়ারি) সকাল ৬টা ৪৫ মিনিটে রিয়াদ থেকে ঢাকাগামী ফ্লাইট বিলম্বিত হয়ে রিয়াদ থেকে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে বিকাল ৩টা ৪৫ মিনিটে। এতে করে রিয়াদের বাইরে থেকে আসা বিমানের যাত্রীরা ভোগান্তি পরেছেন। যদিও পূর্ব নির্ধারিত সময়ের কয়েক ঘণ্টা আগেই ফোন করে যাত্রীদের ফ্লাইট বিলম্বের কথাটি জানিয়ে দায় এড়িয়েছে বিমান।

ফ্লাইট বিলম্বের খবর শুনে বিমানের প্রতি ক্ষোভ জানিয়ে ফিরোজ ইসলাম নামের একজন যাত্রী বাংলানিউজকে বলেন, অনেকদিন পর দেশে যাচ্ছি ভেবেছিলাম ২০১৫সালের প্রথম দিনটি পরিবারের সাথে সুন্দরভাবে শুরু করবো কিন্তু সেটা শুরু হচ্ছে ভোগান্তির মাধ্যমে। নোয়াখালী থেকে পরিবারের সদস্যরা ঢাকায় আসবেন আমাকে নিতে কিন্তু ফ্লাইট বিলম্বের কারণে মধ্যরাত পর্যন্ত বিমানবন্দরে অপেক্ষার প্রহর গুণতে হবে তাদের। আর এই ভোগান্তির জন্য দায়ী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

তিনি আরও বলেন, পূর্ব নির্ধারিত সময়সূচি অনুযায়ী আমার পরিবারের সদস্যরা আমাকের রিসিভ করার জন্য গাড়ি ভাড়া করেছিলো এখন ৯ ঘণ্টা ফ্লাইট বিলম্বের কারণে গাড়ি ভাড়া দিতে হবে দ্বিগুণ এবং ফ্লাইট বাংলাদেশ সময় রাত ১২টায় ঢাকা ল্যান্ড করলে বছরের প্রথম দিনটি মিস হয়ে যাবে।

ফ্লাইট বিলম্বের ব্যাপারে জানতে যোগাযোগ করা হলে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের রিয়াদ স্টেশন (কিং খালেদ আন্তর্জাতিক বিমানবন্দর) ম্যানেজার মাহফুজ উল আলম টেলিফোন রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa