ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

এভিয়াট্যুর

মালিন্দো এয়ারের ৫ গন্তব্যে বিশেষ ছাড়

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৪
মালিন্দো এয়ারের ৫ গন্তব্যে বিশেষ ছাড় ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: এশিয়ান ট্যুরিজম ফেয়ার উপলক্ষে মালিন্দো এয়ারে মিলছে বিশেষ ছাড়। ঢাকা থেকে ৫টি গন্তব্যে এই ছাড় দেওয়া হয়েছে।

  আগ্রহী দর্শনার্থীরা বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মালিন্দো এয়ারের স্টলে এসে নগদ টাকা দিয়ে আজই টিকেট কাটতে পারেন।

ঢাকা-কুয়ালালামপুর রুটে রিটার্ন টিকেটের মূল্য ২৩,০০০ টাকা, ঢাকা-পেনাং ২৮০০০ টাকা, ঢাকা-লংকাইউ ২৮,০০০ টাকা, ঢাকা-কুচিং ২৮,৫০০ টাকা, ঢাকা-কোতা কিনাবালু ২৯,০০০ টাকা।
 
মালিন্দো এয়ারের জিএসএ টিউন এভিয়েশন লিমিটেডের মার্কেটিং এক্সিকিউটিভ কাজী তাহজিব সিদ্দিকী বাংলানিউজকে বলেন, মেলা উপলক্ষে এই ছাড় তিনদিন থাকবে। মেলার কারণে প্রতিটি গন্তব্যে ১০,০০০ টাকা ছাড়া দেওয়া হয়েছে।

তিনি বলেন, মালিন্দো শুধু টিকেটে ছাড়ই নয়, সময়মতো ফ্লাইট ছাড়া, চমৎকার ইনফ্লাইট সেবা দিয়ে যাত্রীদের আরামদায়ক ভ্রমণের নিশ্চয়তা দিচ্ছে। ইনফ্লাইট সেবায় পর্যাপ্ত খাবার ও এসব খাবারের বৈচিত্র্য রয়েছে, যাতে যাত্রীরা তৃপ্তি পান।       

এর আগে বেলা সাড়ে ১২টায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন তিনদিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন।  

পর্যটন বিচিত্রার আয়োজনে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড (বিটিবি) ও বাংলাদেশ পর্যটন করপোরেশন (বিপিসি) মেলায় সার্বিক সহযোগিতা করছে।

আয়োজকরা জানান, মেলায় অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে এয়ারলাইন্স, হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিমপার্ক। এই মেলার মাধ্যমে পর্যটনশিল্পের একটি পূর্ণাঙ্গ চিত্র দর্শনার্থীদের কাছে তুলে ধরার চেষ্টা করা হবে। প্রতিদিন মেলা চলবে বেলা ১১টা থেকে রাত আটটা পর্যন্ত।  

মেলার আয়োজক পর্যটন বিচিত্রার সম্পাদক মহিউদ্দিন হেলাল বলেন, এ বছর মেলায় হোস্ট কান্ট্রি বাংলাদেশ, পার্টনার কান্ট্রি মালয়েশিয়া। এ ছাড়াও অংশ নিচ্ছে ফিলিপাইন, শ্রীলঙ্কা, নেপাল, ভূটান, চীন ও ভারত।   পর্যটন মৌসুমের বিভিন্ন আকর্ষণীয় ভ্রমণ অফার, হোটেল বা প্যাকেজ বুকিংয়ের ক্ষেত্রে বিশেষ ছাড় রয়েছে।

মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে এয়ারলাইন্স, হোটেল, মোটেল, রিসোর্ট, ট্যুর অপারেটর, ট্রাভেল শপ, থিমপার্ক ও বিনোদনের আরো অনেক প্রতিষ্ঠান। এই মেলার মাধ্যমে পর্যটন শিল্পের একটি পূর্ণাঙ্গ চিত্র দর্শনার্থীদের কাছে তুলে ধরার চেষ্টা করা হচ্ছে বলেও আয়োজকেরা জানান।

এ বছর ১২০টি স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। মেলায় প্রবেশ মূল্য ২০ টাকা। প্রতিটি টিকিটের সঙ্গে থাকছে থিমপার্ক, ফ্যান্টাসি কিংডমে প্রবেশের ৫০ ভাগ ডিসকাউন্ট। শিক্ষার্থীদের জন্য মেলায় প্রবেশ ফ্রি।        

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘন্টা, সেপ্টেম্বর ১১, ২০১৪

** এশিয়ান ট্যুরিজম ফেয়ারের উদ্বোধন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad