ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

এভিয়াট্যুর

এমিরেটসের নববর্ষ অফার

নিউজডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৩
এমিরেটসের নববর্ষ অফার

ঢাকা: বাংলাদেশি ভ্রমণকারীদের জন্য নববর্ষ ২০১৪’ উপলক্ষে এমিরেটস তাদের বিশ্বব্যাপী নেটওয়ার্কভুক্ত সব গন্তব্যে ভাড়ার ওপর বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে। অফারটি বিজনেস ও ইকোনমি শ্রেণিতে ভ্রমণকারী সকল যাত্রীর বেলায় প্রযোজ্য হবে।



এই অফারের সুযোগ নিতে হলে যাত্রীদের ২৪ ডিসেম্বর, ২০১৩ থেকে ৭ জানুয়ারি, ২০১৪-এর মধ্যে টিকিট সংগ্রহ এবং ১ ফেব্রুয়ারি থেকে ৩০ জুন, ২০১৪’র মধ্যে ভ্রমণ করতে হবে।

বাংলাদেশে এমিরেটসের এরিয়া ম্যানেজার খালিদ আলী জে হাসান এ প্রসঙ্গে বলেন, ‘গত বছর আমরা আমাদের সম্মানিত বাংলাদেশি ভ্রমণকারীদের থেকে যথেষ্ট সহযোগিতা পেয়েছি। ২০১৪ সালে যাত্রীদের ভ্রমণ আকাঙ্ক্ষা পূরণে সহায়তা করার লক্ষ্য নিয়ে আমরা আমাদের বিশ্বব্যাপী বিস্তৃত নেটওয়ার্কের সাথে যুক্ত করেছি আকর্ষণীয় বিশেষ ভাড়া। ’

উদাহরণস্বরূপ ইউরোপের লন্ডন ও বার্সিলোনায় সকল ট্যাক্সসহ রিটার্ন ভাড়া হবে যথাক্রমে সর্বনিম্ন ১,২৫৭ এবং ১,৪৬২ মার্কিন ডলার।
অন্য দিকে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ও হিউস্টনে অনুরূপ ভাড়া পড়বে যথাক্রমে ১,৫৮৭ এবং ১,৪৬২ মার্কিন ডলার।

বিস্তারিত তথ্য ও টিকিট বুকিংয়ের জন্য ট্রাভেল এজেন্ট অথবা ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস্ অফিসের যোগাযোগ অথবা www.emirates.com/bd  এই ওয়েবসাইটে ভিজিট করা যেতে পারে।

এমিরেটস ২০১৩ সালে নতুন আটটি গন্তব্যে ফ্লাইট শুরু করেছে। এমিরেটস বহরে বর্তমানে ২১৩টি সুপরিসর উড়োজাহাজ রয়েছে, যার ৪৪টি এয়ারবাস-এ ৩৮০।

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৩
সম্পাদনা: রাইসুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট আউটপুট এডিটর (অ্যাক্ট.)

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa