ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০ শাবান ১৪৪৫

এভিয়াট্যুর

১৬ ডিসেম্বরে বিভিন্ন রুটে বিমানের ১৬ শতাংশ ডিসকাউন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২৩
১৬ ডিসেম্বরে বিভিন্ন রুটে বিমানের ১৬ শতাংশ ডিসকাউন্ট

ঢাকা: বিজয় দিবস তথা ১৬ ডিসেম্বর বাঙালি জাতির শৌর্যবীর্য এবং বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন। মহান বিজয় দিবস উপলক্ষে জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ওইদিন থেকে যাত্রীদের মাঝে ১৬ শতাংশ ডিসকাউন্টে টিকিট বিক্রি করবে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিমান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজয় দিবস উপলক্ষে বিমানের সব অভ্যন্তরীণ রুটসহ চেন্নাই, দিল্লি, কলকাতা, কাঠমান্ডু, গুয়াংজু, নারিতা, আবুধাবি, দুবাই ও ম্যানচেস্টার রুটে এ ছাড় প্রযোজ্য হবে।

১৬ ডিসেম্বর দিনব্যাপী (২৪ ঘণ্টা) এ ছাড় চলবে। যাত্রীরা ১৬ ডিসেম্বরসহ শিডিউলে থাকা পরবর্তী যে কোনো তারিখের টিকিট এদিন ডিসকাউন্টে ক্রয় করতে পারবেন।    

যাত্রীরা বিমানের নিজস্ব সব সেলস সেন্টার, বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com, বিমানের মোবাইল অ্যাপস এবং বিমান কল সেন্টার +৮৮০১৯৯০৯৯৭৯৯৭ থেকে টিকিট ক্রয়ের ক্ষেত্রে মূল ভাড়ার ওপর ১৬ শতাংশ ডিসকাউন্ট পাবেন। ওয়েবসাইট ও অ্যাপস থেকে টিকিট ক্রয়ের ক্ষেত্রে প্রমোকোড BIJOY23BG ব্যবহার করতে হবে। দেশ ও বিদেশের সব স্থান থেকে ছাড়ের টিকিট ক্রয় করা যাবে।

বাংলাদেশ সময়: ০০৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২৩
এমকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।